সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেইমারকেই নেতৃত্বে চান ব্রাজিল কোচ

1471960309খেলাধুলা ডেস্ক: ব্রাজিলের নতুন কোচ টিটে জানিয়েছেন তিনি তারকা স্ট্রাইকার নেইমারের জাতীয় দলের অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত বদলানোর চেষ্টা করবেন। বিশ্বকাপ বাছাইয়ের জন্য নতুন দল ঘোষণার পর এ ব্যাপারে কথা বলেন নতুন ব্রাজিল কোচ।

নেইমার গত শনিবার জার্মানির বিরুদ্ধে টাইব্রেকারে ফাইনাল জিতে অলিম্পিকে প্রথমবারের মতো স্বর্ণ জয়ের পরই জাতীয় দলের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান। যদিও এর পেছনে কোন কারণ আছে কিনা তা জানাননি বার্সেলোনা সুপারস্টার। তারপরও ধারণা করা হচ্ছে ব্রাজিলের গণমাধ্যমের সাথে তার খারাপ সম্পর্ক এর অন্যতম কারণ।

টিটে এরপরও চান নেইমার থাকুক। কিংবা নেইমার ও অন্য সিনিয়র খেলোয়াড় যেমন ইন্টার মিলানের সেন্ট্রাল ডিফেন্ডার মিরান্ডা ও জুভেন্টাসের রাইট ব্যাক ড্যানিয়েল অ্যালভেজ পালা করে অধিনায়কত্ব করুক। সে জন্য দল ঘোষণা করতে গিয়ে তিনি বলেন, আমি নেইমারকে বলেছি যে তার উচিত এখন উদযাপন করা এবং দুশ্চিন্তাটা (অধিনায়কত্ব) পরে করুক। তিনি আরো বলেন, নেতৃত্বের সাথে অনেক বিষয় জড়িত থাকে। সে মাঠে একজন নেতা। আবার প্রকাশ্যে কথা বলার মধ্যেও কিছু ব্যাপার থাকে। আমরা দেখবো।

টিটে নিজের প্রথম দল ঘোষণার সময় জানিয়ে দিলেন, খেলোয়াড়দের ছন্দে থাকাকেই সবচেয়ে গুরুত্ব দেবেন তিনি। রাশিয়ায় ২০১৮ সালে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ বাছাইয়ের ইকুয়েডোর ও কলম্বিয়ার বিরুদ্ধে খেলার জন্য ঘোষিত ২৩ সদস্যের দলটিতে সাতজন অলিম্পিক জয়ী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: