সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে সন্ত্রাস ও ইভটিজিং প্রতিরোধের আহ্বান

dailysylhetnewsraliiiiস্টাফ রিপোর্টার::

সিলেটে ইভটিজিং ও সন্ত্রাস প্রতিরোধের আহ্বান জানানো হয়েছে। সিলেট নুরজাহান মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার এ আহ্বান জানান।

২৩ আগস্ট মঙ্গলবার সিলেট নুরজাহান মেমোরিয়াল কলেজে কলেজছাত্রী এনীর ওপর হামলার প্রতিবাদে এক সমাবেশ আয়োজন করা হয়। উক্ত প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
তিনি বলেন, এনীর ওপর হামলাকারী সন্ত্রাসীকে যেভাবে জনগণ ধরে পুলিশে সোপর্দ করেছে। সেভাবে ভবিষ্যতে প্রতিটি সন্ত্রাস ও ইভটিজিংয়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সমাবেশ শেষে অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদারের সভাপতিত্বে একটি র‍্যালী বের করা হয়। ছাত্রী, শিক্ষক ও কর্মচারীদের অংশগ্রহনে র‍্যালীটি কলেজ থেকে বের হয়ে সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুল পয়েন্ট ঘুরে কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়।

অধ্যাপক এম. এ আজিজের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন- উপাধ্যক্ষ সুবল চন্দ্র দাস, অধ্যাপক ছায়া রানী সাহা, রোমানা সুলতানা, শিরিনা বেগম, তাছলিমা বিলকিছ, লাকি বেগম, র ম বাবর, হুমায়ুন কবির জুয়েল, খালেদা সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, গত ২০ আগস্ট (শনিবার) নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের মেধাবী ছাত্রী ফাতেমা বেগম এনি কলেজ থেকে বাড়ি ফেরার পথে বখাটে সন্ত্রাসী লিটন মিয়া তাকে হত্যা চেষ্টায় ছুরিকাঘাত করে। স্থানীয়দের সহায়তায় এনী বেঁচে যান। এ সময় স্থানীয়রা বখাটে লিটনকে আটক করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: