সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ২৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাজুল হত্যা : দেশে ফিরে মামলা করলেন শানু

shanuuuu+tajulনিজস্ব প্রতিবেদক :: ভারত থেকে দেশে ফিরে স্বামী হত্যাকারিদের বিরুদ্ধে মামলা করেছেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর শাহানারা বেগম শানু। সোমবার স্বামী তাজুল ইসলামের দাফন সম্পন্নের পর মঙ্গলবার সকালে এসএমপি’র কোতোয়ালী থানায় মামলা করেন তিনি।

মামলায় ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩ থেকে ৪ জনকে আসামি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ। তিনি বলেন, এজহারনামীয় আসামীদের মধ্যে গুলজার ও আজিজকে ইতোমধ্যে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার রাতে নগরীর খুলিয়াপাড়ায় গরম দেওয়ান মাজারের সামনে দুর্বৃত্তরা তাজুলকে কুপিয়ে রাস্তায় ফেলে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া গেলে সেখানে তার মৃত্যু হয়।

ঘটনার দিন ভারতে ছিলেন বিএনপি নেত্রী ও সাবেক কাউন্সিলর শাহানারা বেগম শানু। স্বামী হত্যার খবর পেয়ে রোববার তিনি দেশে ফিরেন।

এরআগে ২০১৪ সালে শাহানারা শানুর ছেলে মদন মোহন কলেজের একাদশ শ্রেণিতে অধ্যয়নরত সোহানকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এরপর প্রতিশোধ নিতে শানু পক্ষের লোকজন কামাল আহমদ নামের ছাত্রদল নেতাকে হত্যা করে। একই বিরোধের জের ধরে দুই বছরের ব্যবধানে তিনটি তাজা প্রাণ কবরবাসি হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: