সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বোল্ড সিনে বড় তারকারাই প্রশংসিত হন’

zareenkhan759-(1)_125129বিনোদন ডেস্ক: সালমানের হাত ধরে বলিউডে পা রেখেছিন জারিন খান। এর পরে ‘হাউসফুল টু’তেও দেখা গিয়েছে তাকে। কিন্তু, দর্শকদের মনে সে ভাবে জারিন দাগ কাটতে পারেননি। ধীরে ধীরে মানুষের মন থেকে মুছে যেতে শুরু করেছিল তার মুখটা। এমন সময়, ঠিক ২০১৫তে ‘হেট স্টোরি থ্রি’ ছবিতে বেশ কিছু খোলামেলা দৃশ্যে অভিনয় করে ফের লাইমলাইটে চলে এসেছিলেন নায়িকা।

পর্দায় একেবারে বোল্ড অবতারে দেখা গিয়েছিল তাকে। অবলীলায় বেশ কিছু বোল্ড দৃশ্যে চুটিয়ে অভিনয় করেছিলেন জারিন। এই ছবিতে জারিনের বোল্ড অবতার নিয়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। এ বার বোল্ড সিনে অভিনয় প্রসঙ্গে ক্ষোভ উগরে দিলেন নায়িকা।

তার মতে, যখন বড় তারকারা ‘বোল্ড সিনে’ অভিনয় করেন তখন তাঁদের প্রশংসা করেন সবাই। কিন্তু, অপেক্ষাকৃত কম পরিচিত মুখ একই ধরনের দৃশ্যে অভিনয় করলেই মুশকিল! তাদের ‘আবর্জনা’ বলতেও দ্বিধা বোধ করেন না অনেকেই।

এই বিষয়ে তিনি যে খুব একটা পাত্তা দেন না, সেটাও বুঝিয়ে দিয়েছেন ‘হেট স্টোরি থ্রি’র নায়িকা। জারিন বলেন, ‘‘আমি খুব একটা পাত্তা দিই না। আমি শুধু কাজটা নিয়েই ভাবি। বোল্ড সিনে অভিনয় করার সময় অনেক কিছু মাথায় রাখতে হয়। যাতে ওই সব দৃশ্যে আমাকে না নোংরা দেখায়, সেটাও মাথায় রাখতে হয়।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: