সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় অধ্যাপক আশুতোষ স্মরণে বাকশিসের শোক সভা

unnamed (4)কুলাউড়া অফিস:
অধ্যাপক আশুতোষ দেব ছিলেন সুনামধন্য শিক্ষক, সততা এবং নিষ্ঠার সাথে শিক্ষকতা, সামাজিকতা করেছেন। তিনি ছিলেন সদা হাস্যজ্জ্বল। ব্যক্তি আশুতোষ দেব বা শিক্ষক আশতোষ দেবের গায়ে কোন অপবাদ বা অনিয়মের ছোঁয়া লাগেনি। তিনি ছিলেন শিক্ষক সমাজের গর্ব। তার অকাল মৃত্যুতে শিক্ষকরা হারালো তাদের অকৃত্রিম এক বন্ধুকে, ছাত্ররা হারালো সুযোগ্য এক শিক্ষককে, সন্তানরা হারালো আদর্শবান পিতাকে। সম্প্রতি সড়ক দূর্ঘটনায় নিহত ভাটেরা স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক, বাকশিস কুলাউড়া শাখার সহসভাপতি আশুতোষ দেব স্মরণে আয়োজিত শোক সভায় বক্তারা এসব কথা বলেন।

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) কুলাউড়া উপজেলা শাখার আয়োজনে ২২ আগস্ট সোমবার দুপুরে কুলাউড়া ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজ মিলানায়তনে এই শোক সভা অনুষ্ঠিত হয়।

বাকশিস কুলাউড়া কমিটির সভাপতি বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফজলুল হকের সভাপতিত্বে ও কুলাউড়া ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক সিপার উদ্দিন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত শোক সভায় প্রধান অতিথি ছিলেন বাকশিস কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ, বিশেষ অতিথি ছিলেন বাকশিস’র সাধারণ সম্পাদক কুলাউড়া ডিগ্রি কেেলজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, লংলা আধুনিক মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আতাউর রহমান, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো। শোক সভায় প্রয়াত আশুতোষ দেবেরে আত্মার সন্তুষ্টি কামনা করে দাড়িয়ে ১ মিনিটি নিরবতা পালন করা হয়।

শোক প্রকাশ করে বক্তব্য রাখেন ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক সুজাতা সরকার, কুলাউড়া ডিগ্রি কলেজের প্রভাষক কামরুন্নাহার বেগম, লংলা আধুনিক মহাবিদ্যালয়ের প্রভাষক মাজহারুল ইসলাম, ভাটেরা স্কুল এন্ড কলেজের প্রভাষক তরিক আলী চৌধুরী। অনুষ্ঠানে বিভিন্ন কলেজের সহকারি অধ্যাপক, প্রভাষক ও অন্যান্য শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। শোক সভা শেষে বাকশিস কুলাউড়া উপজেলা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: