সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিনগ্রহের প্রাণীর অস্তিত্ব বিশ্বাস করেন যারা

222নিউজ ডেস্ক : ভিনগ্রহের প্রাণী বা এলিয়েনের অস্তিত্ব প্রমাণিত না হলেও অনেকেই বিশ্বাস করেন ভিনগ্রহের প্রাণী আছে এবং এরা মহাবিশ্বে ঘুরে বেড়ায়। তবে যেনতেন ব্যক্তি নয়, উন্নত বিশ্বের মানুষজনই এ বিশ্বাস নিয়ে আছেন। নিম্নে এলিয়েনে বিশ্বাস রাখা কিছু ব্যক্তিবর্গের তালিকা দেওয়া হলোঃ
ব্রিটিশ সরকার

কোন সাধারণ মানুষ নয় খোদ ব্রিটিশ সরকারই এলিয়েনের অস্তিত্বের ওপর বিশ্বাস রেখে কোটি কোটি পাউন্ড খরচ করেছিল। শতবর্ষের আগে করা গবেষণার ফলাফল দেশটির প্রতিরক্ষা দপ্তর গোপন রেখেছিল। কয়েক বছর আগে প্রকাশ করা রিপোর্টে অবশ্য তেমন জোড়ালো কোন তথ্য পাওয়া যায়নি। অনেকে ধারণা করেন এলিয়েনের মত অতিপ্রাকৃতি কোন বিষয় যেন মানুষজনের হাসির বস্তুতে পরিণত না হয় অথবা এ বিষয়ে এত খরচ যেন জনগণ জানতে না পারে সেজন্যই এ রিপোর্ট এতদিন গোপান রাখা হয়েছিল।
মার্কিন কাপ্টেন রবার্ট সেলস

মার্কিন বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন রাবর্ট সেলস এলিয়েনের অস্তিত্ব বিশ্বাস করেন। তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘অনেকে বিষয়টি নিয়ে হাসাহাসি করলেও আমি বিশ্বাস করি কারণ আমাদের অভিযানের সময় পরমানু চুল্লি বন্ধ পেয়েছিলাম এবং পরে ম্যানুয়ালি সেগুলোকে আবার চালু করা হয়। একবার একসঙ্গে কয়েকটি মিসাইল উৎক্ষেপণ হয় আপনাআপনি, সে সময় আমি আকাশে অদ্ভূত যানের অস্তিত্ব পেয়েছি।’
নভোচারী এডগার মিচেল

মার্কিন নভোচারী এডগার মিচেল দাবী করেন নিউ মেক্সিকোর রসওয়েল শহরে এলিয়েনের একটি যান ভূপাতিত হয়েছিল। কিন্তু নিজ চোখে কোন এলিয়েন না দেখলেও ওই যানটি এলিয়েনেরই ছিল বলে দাবী করেন। সে সময় সরকারের পক্ষ থেকে ভেঙ্গে পড়া অদ্ভূত যান নিয়ে কোন তদন্ত আর চলতে দেওয়া হয়নি।

এছাড়াও রাশিয়ার প্রধানমন্ত্রী মেদভেদেভ, মার্কিন গবেষক ইসেনহাওয়ার, মার্কিন সাবেক প্রেসিডেন্ট জন এফ কেনেডি, কংগ্রেসম্যান ডেনিস কুচিনিসসহ অনেক বিখ্যাত ব্যক্তিত্বই এলিয়েনে বিশ্বাস করেন বলে জানা যায়।
সূত্রঃ লিস্টভার্স

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: