সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ধর্ষক গ্রেফতার

1. daily sylhet greftarকুলাউড়া অফিস:
কুলাউড়া উপজেলায় সাড়ে ৩ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে সামুন (১৪) নামে এক ধর্ষককে আটক করে পুলিশ কোর্টে সোপর্দ করেছে। জানা যায়, উপজেলার টিলাগাও ইউনিয়নের হাজিপুর নিবাসী সাড়ে ৩ বছরের এক শিশু ১৫ আগষ্ট বিকেলে তার বাড়ীর আঙ্গিনায় টয়লেটে গেলে তাকে একা পেয়ে একই এলাকার ইব্রাহিমের ছেলে সামুন তাকে ধর্ষণ করে।

চিৎকার শুনে শিশুর মা ঘর থেকে বের হয়ে ধর্ষককে আটকানোর চেষ্টা করলে সে পালিয়ে যায়। পরে রাতে মা ধর্ষিতা শিশুকে নিয়ে কুলাউড়া উপজেলা হাসপাতালে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে ওয়ান ষ্টপ ক্রাইসিস সেলের (ওসিসি) প্রোগ্রাম অফিসার রিজভী আহমদ রাসেল ও কুলাউড়া থানা পুলিশের মাধ্যমে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্ত্তি করেন।

এঘটনায় শিশুর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে কুলাউড়া থানার এসআই আনোয়ার ও এসআই সাব্বির হাজিপুর এলাকায় অভিযান চালিয়ে পলাতক ধর্ষক সামুনকে গ্রেফতার করে মৌলভীবাজার কোর্টে সোপর্দ করেছেন।

গত রোববার ইউএনও তাহসিনা বেগম এর নেতৃত্বে মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিন এবং ওসিসি প্রোগ্রাম অফিসার রিজভী আহমদ রাসেল ধর্ষিতা শিশুর বাড়ীতে গিয়ে তার খোজ-খবর নেন ও প্রশাসনিকসহ আইনী সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: