সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শহীদ কাদরী হাসপাতালে ভর্তি

full_240728237_1471931470 (1)নিউজ ডেস্ক: একুশে পদকপ্রাপ্ত কবি শহীদ কাদরীকে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জ্বর ও উচ্চ রক্তচাপজনিত কারণে শনিবার স্থানীয় সময় রাত ৩ টার দিকে নর্থ শোর ইউনিভার্সিটি হাসপাতালে কবিকে ভর্তি করা হয় বলে তার স্ত্রী নীরা কাদরী জানিয়েছেন।

তিনি আরো জানান, ‘শনিবার থেকেই কবির শরীরের তাপমাত্রা বেশ বেড়ে যায়। প্রথমে চিকিৎসকদের সঙ্গে কথা বলে ওষুধ খাওয়ানো হয়। অবস্থার উন্নতি না হওয়ায় পরে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’

কবিকে হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন কম্যুনিটি এক্টিভিস্ট মিনহাজ আহমেদ সাম্মু।

সোমবার রাতে চিকিৎসকদের বরাত দিয়ে সাম্মু বলেন, শহীদ কাদরীর শরীরে ‘অভ্যন্তরীণ রক্তক্ষরণ’ হয়েছে। তার পরিস্থিতি ‘এখনও শঙ্কামুক্ত’ নয়। কিছুক্ষণ আগেও কবি কথা বলেছেন। আপাতদৃষ্টিতে তার অবস্থার উন্নতি হয়েছে বলে মনে হলেও চিকিৎসকরা কিছু পরীক্ষা করতে চান।”

গত ১৪ অগাস্ট একুশে পদকপ্রাপ্ত এ কবির ৭৪তম জন্মদিন ছিল। সেদিন বিকেল থেকে গভীর রাত পর্যন্ত জ্যামাইকার নিজ বাসভবনে ভক্ত-অনুরাগীরা কবিকে ফুল দিয়ে, গান গেয়ে ভালোবাসায় সিক্ত করেন।

কবিপত্নী নীরা বলেন, এক সপ্তাহের ব্যবধানে কবির এই আকস্মিক অসুস্থতায় উদ্বিগ্ন প্রবাসী বাংলাদেশিরা সারাক্ষণ তার খোঁজ নিচ্ছেন। ঢাকাসহ বিশ্বের বিভিন্ন স্থান থেকে ভক্ত ও স্বজনেরা ফোন, টেক্সট ও ই-মেইলে কবির সর্বশেষ অবস্থান জানতে চাচ্ছেন। তারা কবির সুস্থতা কামনা করছেন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: