সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ব্রাক্ষ্মণবাড়ীয়াকে হারিয়ে সেমিফাইনালে সুনামগঞ্জ

152706-sylhetক্রীড়া প্রতিবেদক ::
বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে বিভাগীয় কমিশনার ফুটবল টুর্নামেন্টের বর্ণিল অভিষেক গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। বিভাগীয় কমিশনার জামাল উদ্দিন আহমদ টুর্নামেন্টের উদ্বোধন করেন। এর আগেই ব্রাক্ষ্মণবাড়ীয়া ও সুনামগঞ্জ দলদুটি মাঠে প্রবেশ করলে জাতীয় সঙ্গীতের সূরের মূর্ছনা দিয়ে জেগে উঠে সিলেট জেলা স্টেডিয়াম। শোকাবহ আগস্ট মাসের কারনে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
নির্ধারিত সময়ের আধাঘন্টা পরে খেলা শুরু হয়। খেলার প্রথম মিনিটেই আক্রমণে যায় ব্রাহ্মণবাড়ীয়া। সহজ সুযোগ নষ্ট করেন তাদের স্ট্রাইকাররা। পাল্টা আক্রমণে সুনামগঞ্জ জেলা দলের ১১ নাম্বার জার্সিধারী বিদেশি খেলোয়াড় ব্রাহ্মণবাড়ীয়ার রক্ষণভাগকে বোকা বানিয়ে বল জালে জড়ান। ফলে ১-০ এগিয়ে যায় সুনামগজ্ঞ। খেলার ৩০মিনিটের মাথায় আবারো আক্রমণে যায় সুনামগজ্ঞ। তাদের ২০ নম্বার জার্সিধারী বিদেশি খেলোয়াড় মাঝমাঠ থেকে বল নিয়ে ব্রাহ্মণবাড়ীয়ার রক্ষণভাগের দুর্বলতার সুযোগ কাজে লাগান। ফলে আরো একটি গোল। ২-০ গোলে এগিয়ে গিয়ে প্রথর্মাধ শেষ করে সুনামগঞ্জ দল ।

14113841_10205468444869523_1295708746_o (1)দ্বিতীর্য়াধ শুরু থেকেই গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে ব্রাক্ষণবাড়ীয়া। খেলার ১০ মিনিটের মাথায় ৯ নম্বার জার্সিধারী খেলোয়াড় সুনামগঞ্জের রক্ষনভাগের দুর্বলতার সুযোগ নিয়ে গোল ব্যবধান কমান। এর ৫ মিনিট পরে পাল্টা আক্রমণে যায় সুনামগঞ্জ। কিন্তু তাদের স্ট্রাইকারদের ব্যর্থতায় গোল বঞ্চিত হয় সুনামগঞ্জ। খেলার ৩২ মিনিটেই ব্রাহ্মণবাড়ীয়া এবং সুনামগঞ্জের খেলোয়াড়রা বাকবিতন্ডায় জড়িয়ে পড়লে খেলা বন্ধ সাময়িক বন্ধ থাকে। এরপর খেলা আবারো শুরু হয়। তারপর আক্রমণ-পাল্টা আক্রমণে খেলা শুরু হলে সুনামগঞ্জের দাপটের গোল পরিশোধ করতে পারেনি ব্রাহ্মণবাড়িয়া । ফলাফল ২-১ গোলে বিজয়ী হয় সুনামগঞ্জ দল।

এদিকে আজকে মাঠে নামছে কুমিল্লা ও হবিগঞ্জ। বিকাল ৪টায় সিলেট জেলা স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হবে। নক আউট পর্বের এই টুর্নামেন্টে প্রথম পর্বের খেলা চলবে আগামী ২৫ আগস্ট পর্যন্ত। এর একদিন বন্ধ থাকার পর ২৭ ও ২৮ হবে সেমিফাইনাল। আর ৩০ আগস্ট হবে ফাইনাল সন্ধ্যা ৭টায়।

উল্লেখ্য, খেলা আয়োজকদের কিছু অব্যবস্থাপনা নজর কাড়ে অনেকের । গুরুত্বপূর্ণ এই টুর্নামেন্টের প্রথম ম্যাচেই মিডিয়া কর্মীদের জন্য ছিলো না কোন খেলোয়াড়দের তালিকা। বার বার তালিকা চাওয়া হলে তা গণমাধ্যমকর্মীদের কাছে সরবরাহ করতে ব্যর্থ হন আয়োজকরা। এ নিয়ে সাংবাদিকদের মধ্যে ক্ষোভ বিরাজ করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: