সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ফেয়ার এন্ড লাভলী মেন চ্যানেল আই হিরো পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’ প্রচারিত হবে আজ

zT6hwT1h4VP6বিনোদন ডেস্ক ::
হিরো, ইটস অ্যা ড্রিম ওয়ার্ড। এই হিরো হওয়ার জন্য অনেককে, অনেককিছু প্রমাণ করতে হয়, কারণ স্বপ্নটা আকাশছোঁয়া। সেই স্বপ্নে পৌঁছাতে প্রয়োজন এক্সট্রিম প্যাশন। তাই হিরো হতে চাওয়া প্যাশনেট মানুষগুলোর স্বপ্ন পূরণের জন্যই প্ল্যাটফর্ম নিয়ে এসেছে ‘ফেয়ার এন্ড লাভলী মেন চ্যানেল আই হিরো, পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি ’।
তাই ইতোমধ্যেই বেসরকারি টেলিভিশন চ্যানেল আই-তে প্রচারিত হয়েছে অনুষ্ঠানটির ৭টি পর্ব, দর্শকদের মাঝে পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। আজ মঙ্গলবার রাত ৯ টা ৩৫ মিনিটে প্রচারিত হতে যাচ্ছে এর ৮ম পর্ব, রোমান্টিক রাউন্ড। সেনাবাহিনীর সাথে করা রাউন্ডগুলোতে প্রতিযোগীরা দেখিয়েছিল তাদের শক্তি এবং অ্যাকশনের মেধা। এই রাউন্ডে হিরোরা প্রমাণ করবে হিরো হিসেবে তারা কতটা রোমান্টিক।
রোমান্টিক গানের সাথে নাচের মাধ্যমে হিরোরা মাতিয়ে তুলবে স্টেজ, দেখাবে হিরোইনদের সাথে তাদের ক্যামিস্ট্রি। হিরোদের এই পারফর্মেন্সে তাদের সঙ্গে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী, মডেল এবং নৃত্যশিল্পীরা। এদের মধ্যে রয়েছেন নাবিলা, সাফা কবির, মারিয়া নূর, নাদিয়া, সুপ্রিয়া, সামিয়া, সুমি, শোভা, সিনথিয়া, মীম এবং ইভানা। ফেয়ার এন্ড লাভলী মেন চ্যানেল আই হিরো পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি-এর এই পর্বে অংশগ্রহণ করে তারা জানিয়েছেন তাদের নানা অভিমত।
নাবিলা বলেন, ‘আমাদের নাচের স্টেপ, অ্যাক্ট সবকিছুই খুব ফানি ছিল। আমাদের পুরো পারফর্মেন্সটাই খুব মজার। আমার পার্টনার খুবই ভালো আর সার্পোটিভ।’
মারিয়া নূর বলেন, ‘আমি নাচের মানুষ না। তবু আমাদের কোরিওগ্রাফারের চেষ্টায় আমাদের পারফর্মেন্স ভালোই হবে আশা করি।’
সাফা কবির বলেন, ‘আমাদের নাচের কোরিওগ্রাফটা একটু টাফ। আমি প্র্যাকটিসের সময় পায়েও ব্যথা পেয়েছি।
প্রধান বিচারক চিত্রনায়ক রিয়াজ এবং অভিনেত্রী তানিয়া-এর সাথে গেস্ট জাজেস হিসেবে থাকবেন চিত্রনায়ক ইমন এবং ড্যান্সিং কুইন তারিন।
সেরা দশকে নিয়ে করা এটাই পথম পর্ব। আজকের পারফর্মেন্সের উপর বিচার করে সবচেয়ে কম মার্ক পাওয়া একজন প্রতিযোগী হবে এলিমিনেটেড।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: