সর্বশেষ আপডেট : ১ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তরুণীর সঙ্গে বোল্টের ‘অন্যরকম’ সময়

bolt-dhakatimes_125053খেলাধুলা ডেস্ক: ‘ট্রিপল ট্রিপল’ এর স্বপ্ন নিয়ে রিওতে এসেছিলেন বিশ্বের দ্রুততম মানব উসাইন বোল্ট। সেই স্বপ্ন পূরণও করেছেন। তিনিই প্রথম অ্যাথলেট যিনি পরপর তিন অলিম্পিকে ১০০ মিটার, ২০০ মিটার ও ৪×১০০ মিটার স্প্রিন্টে স্বর্ণ জিতেছেন।

রিও ডি জেনেরিতে ৪×১০০ মিটার স্প্রিন্টে স্বর্ণ জিতে অলিম্পিক মিশন শেষ করেন বোল্ট। রিওর স্থানীয় সময় অনুযায়ী শনিবার রাতে আড়ম্বরভাবে নিজের ৩০তম জন্মদিন পালন করেন তিনি।

বোল্টের জন্মদিন পালনের রাতের ঘটনা নিয়ে এখন চারিদিকে সমালোচনার ঝড় উঠেছে। রিওর নাইট ক্লাবে রবিবার ভোর রাত পর্যন্ত পার্টি করেছেন বোল্ট। এরপর ২০ বছর বয়সী জেডি ডুরেতের সঙ্গে ঘনিষ্ঠভাবে রাত কাটিয়েছেন।

জেডি ডুরেত আবার এই ছবি হোয়াটসঅ্যাপে পোস্ট করেন। তারপর বোল্টের সঙ্গে তার এই ছবি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এই ছবি ব্রাজিলিয়ান ওয়েবসাইটে প্রকাশিত হয়।

ডুরেত অবশ্য বলছেন, তিনি বুঝতে পারনেনি যে তিনি একজন বিখ্যাত অ্যাথলেটের সঙ্গে রাত কাটিয়েছেন। বিষয়টিকে তিনি একবারেই স্বাভাবিক বলে উল্লেখ করেছেন।

ছবিগুলো ভাইরাল হওয়ার পর ডুরেত বলেছেন, এটি খুবই নেতিবাচক। আমি কখনও বিখ্যাত হতে চাইনি। আমি লজ্জায় মারা যাচ্ছি। এটি বড় কিছু ছিলো না। একেবারেই সাধারণ ব্যাপার।

ডুরেত উল্লেখ করেছেন, আমি বন্ধুর সঙ্গে রিওর ওই নাইট ক্লাবে ছিলাম। এর আগে বোল্ট কে তা আমি জানতাম না। কারণ, ওখানে অনেক জ্যামাইকান ছিলো। হঠাৎ বোল্ট একজন নিরাপত্তা কর্মীকে দিয়ে আমাকে ডেকে পাঠায়। এরপর আমাদের মধ্যে দ্রুতই কথা হয়।

ওই রাতে শুধু ডুরেতই বোল্টের নজর কাড়েননি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, পার্টিতে স্থানীয় আরেক মেয়ের সঙ্গেও অনেক ঘনিষ্ঠভাবে নাচানাচি করেন তিনি।

অলিম্পিক মিশন শেষ করে একটু দ্রুতই দেশে ফিরেছেন বোল্ট। রবিবার স্থানীয় সময় রাত আটটায় দেশের উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। ফলে, সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি তিনি।

রিও ছাড়ার আগে বোল্ট টুইট করেন, আমরা এসেছি, আমরা দেখেছি, আমরা জয় করেছি। রিও তোমার প্রতি আমার সীমাহীন ভালোবাসা রইল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: