সর্বশেষ আপডেট : ১৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবি শিক্ষক ড. আরিফকে সাময়িক অব্যাহতি

Ariful-Islam-shabi20160822185040ডেইলি সিলেট ডেস্ক
ফৌজধারি মামলা থাকায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আরিফুল ইসলামকে সাময়িক অব্যাহিত দেয়া হয়েছে।

সোমবার উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়ার সভাপতিত্বে সিন্ডিকেটের ২০০তম সভয় এই সিদ্ধান্ত নেয়া হয়। সিন্ডিকেটের এক সদস্য বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, চলতি বছরের ২৩ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ রাস্তায় গাড়ি চালানো শিখতে গিয়ে সুনামগঞ্জের ছাতক ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক শেখ আতাউর রহমান (৫৫) ও তার চাচা মো. গিয়াস উদ্দিনকে (৭০) গাড়ি চাপা দেন ড. আরিফ। এসময় আতাউর রহমানের অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ে সিলেট নগরীর দ্বীপ শিখা স্কুলের ছাত্রী রাহিবা রহমান (১৪) গুরুতর আহত হয়েছিলেন।

ঘটনার দুই দিন পর নিহত আতাউর রহমানের স্ত্রী ফারহানা চৌধুরী রুমি দণ্ডবিধি ২৭৯/৩৩৮-ক/৩০৪-খ ধারা অনুযায়ী দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে গুরুতর জখম ও মৃত্যু ঘটানোর অপরাধে অধ্যাপক আরিফের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

বিষয়টি জানার জন্য রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেনের সঙ্গে সাংবাদিকরা যোগাযোগ করলে তিনি পাল্টা প্রশ্ন রাখেন এটা তোমাদের জানার দরকার কি ? তার হাতে কোনো কাগজ-পত্র না থাকার কথাও বলেন।

মামলা কোন পর্যায়ে আছে বিষয়টি জানতে জালালাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, মামলাটি এখন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের দায়িত্বে আছে।

অধ্যাপক আরিফুল ইসলামকে সাময়িক অব্যাহতি দেয়ায় সন্তোষ প্রকাশ করেছেন ফারহানা চৌধুরী রুমি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: