সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর টোরিস্ট ক্লাব গঠন

unnamed (4)ডেইলি সিলেট ডেস্ক: নর্থ ইস্ট ইউনিভার্সিটি ট্যুরিস্ট ক্লাবের ২০১৬-১৭ বর্ষের কার্য নির্বাহী কমিটির ঘোষণা উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন “শুধু ভ্রমণ নয়, বরং ভ্রমণের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের সাংস্কৃতিক জ্ঞান অর্জনের মাধ্যমে মেধা ও মননশীলতা বিকাশের জন্য নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ট্যুরিস্ট ক্লাব অগ্রণী ভূমিকা পালন করছে। ছাত্র-ছাত্রীদেরকে সংস্কৃতি চর্চা, ভ্রমণ এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাসের জ্ঞান অর্জনের মাধ্যমে দেশের উন্নয়নে এগিয়ে আসতে হবে।”

২২ আগষ্ট সোমবার নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ট্যুরিস্ট ক্লাবের ২০১৬-১৭ বর্ষের নবগঠিত কার্য নির্বাহী কমিটি ঘোষণা উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ট্রেজারার এ. এফ. মুজতাহিদ, ব্যবসা অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমেদ। ব্যবসা প্রশাসনের ছাত্র রাহীর পরিচালনায় নবগঠিত কমিটি ঘোষণা করেন এন.ই.ইউ.বি ট্যুরিস্ট ক্লাবের উপদেষ্ঠা এ্যাপ্লাইড সোস্যিওলজি এন্ড সোস্যাল ওয়ার্ক-এর প্রভাষক ও ভারপ্রাপ্ত প্রধান মাইদুল ইসলাম চৌধুরী।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক শামসুল কবির, প্রভাষক নোমান আহমদ, ব্যবসা প্রশাসন বিভাগের প্রভাষক মিজানুর রহমান, প্রভাষক নাসির আহমদ, প্রভাষক নুর জাহান শিমু। নবগঠিত কমিটিতে বেলায়েত হোসেন খান-কে সভাপতি ও মীর গোলাম রাব্বানী মির্জা-কে সাধারণ সম্পাদক করে সাত (৭) টি পদবিতে আঠারো (১৮) সদস্যের কার্য নির্বাহী কমিটি ঘোষনা করা হয়। নবগঠিত কমিটি ঘোষণা উপলেক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে সম্প্রতি লালাখাল ভ্রমনের বিভিন্ন প্রতিযোগীতার জন্য পুরষ্কার প্রদান করা হয়। এবং ২০১৫-১৬ বিদায়ী কমিটির সদস্যদের একটি করে সনদ প্রদান করা হয়। এসময় বিদায়ী সফল সভাপতি হিসেবে মাহফুজ আহমদ চৌধুরী তারেক-কে ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদার করা হয়।

পরে উপস্থিত সকলের মাঝে ক্লাবের বিগত বছরের কার্যক্রম সম্পর্কিত একটি স্লাইড-শো এবং শিশুতোশ চলচিত্র “বিকেশ” প্রদর্শন করা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: