সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভুয়া প্রতিষ্ঠানের ১০০ চাকরি প্রত্যাশী উদ্ধার, আটক ১১

full_970318500_1471860706নিউজ ডেস্ক: চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে রাজধানীর উত্তরার ভুয়া প্রতিষ্ঠানের ১০০ চাকরি প্রত্যাশীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় ঐ প্রতিষ্ঠানের ১১ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার বিকেলে র‌্যাব উত্তরার আজমপুরের শাহ কবির মাজার রোডের হাসান মাহমুদ কমপ্লেক্সের ৪র্থ তলায় স্মুথ ড্রিম হার্ট নামে প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার শাহাব উদ্দিন জানান, ‘স্মুথ ড্রিম হার্ট প্রতিষ্ঠান থেকে বিভিন্ন মানুষকে চাকরি দেয়ার কথা বলে প্রতারণার অভিযোগ রয়েছে। তারা দেশের বিভিন্ন স্থান থেকে আসা চাকরি প্রত্যাশীদের কাছ থেকে প্রশিক্ষণ দেয়ার নামে মাথাপিছু ১০-২০ হাজার টাকা আদায় করে।’
তিনি বলেন, ‘বিভিন্ন স্থানে বাসা ভাড়া করে চাকরি প্রত্যশীদের থাকতে দেয়। নামমাত্র প্রশিক্ষণের পরে চাকরি দিতে না পারায় চাকরি প্রত্যাশীরা প্রশিক্ষণের টাকা ফেরত চায়। এসব নিয়ে প্রতিবাদ করায় প্রায় ১০০ চাকরি প্রত্যাশীকে তাদের প্রশিক্ষণ কেন্দ্রে তিনদিন যাবৎ আটকে রেখেছিল।’

তিনি বলেন, ‘খবর পেয়ে বিকালে অভিযান চালিয়ে তাদেরকে উদ্ধার করা হয়। এই অভিযোগে ওই প্রতিষ্ঠানের ১১ কর্মকর্তা ও কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: