সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ শিক্ষকের ওপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

pic-sunamgonj(student) -02_29097সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ পৌর শহরের সুনামগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ের এক শিক্ষকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজও মানববন্ধন করেছেন শহরের ৭টি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় শহরের আলফাত স্কয়ারে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্টিত হয়। মানববন্ধনে শহরের ৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় কয়েক হাজার শিক্ষার্থী ও শিক্ষকরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা জানান, সুনামগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক শাহজাহান আলীকে শনিবার রাতে শহরের নতুনপাড়া এলাকার বাসা থেকে ডেক এনে সন্ত্রাসীরা বেধরক মারধর করে। এতে তিনি আহত হয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অবিলম্বে এসব সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।

মানববন্ধন চলাকালে বক্তব্য বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইনসান মিয়া, জ্যেষ্ঠ শিক্ষক জামাল উদ্দিন, শাহনাজ বেগম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে শিক্ষকের ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান। অন্যথায় আরও কঠোর কর্মসূচি দিবেন বলে জানান।

এদিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন রশীদ জানান শিক্ষকের উপর হামলায় একটি মামলা হয়েছে আমারা বিষয়টি দেখছি। মামলাটির বিষয়ে তদন্ত চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: