সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্যার্তদের জন্য গাইবে জলের গান

1471859756বিনোদন ডেস্ক: বন্যার্তদের পাশে দাঁড়াতে এবার মঞ্চে গাইবে জনপ্রিয় জলের গান। বুধবার সন্ধ্যা ৭টায় রাজধানীর সেগুনবাগিচার শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে গান শোনাবে জলের গানের শিল্পীরা।

শিল্পকলা একাডেমির সহযোগিতায় অনুষ্ঠানটি আয়োজন করছে ‘জলের গান ফ্যান ক্লাব’। প্রায় চার মাস পর সরাসরি দর্শক মাতাবে দেশের শীর্ষস্থানীয় এই গানের দল। জলের গানের সদস্য সাইফুল জার্নাল বলেন, একটা মহৎ লক্ষ্য সামনে রেখে আমরা এই কনসার্টে গাইবো। সারাদেশে বন্যার্তদের সাহায্যার্থে জলের গানের এই বিশেষ শোটি অনুষ্ঠিত হবে। সবাই মিলে যেন বন্যার্ত মানুষের জন্য ভাল কিছু করতে পারি। জার্নাল আরো বলেন, আমাদের নিয়মিত প্রদর্শনী থেকে এই শো-তে টিকেটের মূল্য বেশি রাখা হয়েছে। কারণ সাহায্যর হাতটা একটু বড় করলে বেশি মানুষের উপকার হবে। আশা করি আমাদের বন্ধু-শ্রোতারা আমাদের পাশে থাকবেন।

কনসার্টের টিকিটের মূল্য ৫০০ টাকা রাখা হয়েছে। টিকেট পাওয়া যাবে ঢাকা শহরের ‘দেশাল’ এর সবগুলা আউটলেটে (গুলশান, বনানী, ধানমন্ডি, বসুন্ধরা সিটি, বেইলি রোড, আজিজ সুপার মার্কেট)। এছাড়া মোবাইলে যোগাযোগ করা যাবে- ০১৭১২৯৬৯৩০৪ এই নাম্বারে। একই নাম্বারে বিকাশের মাধ্যমেও টিকিট সংগ্রহ করা যাবে।

জলের গান ফ্যান ক্লাবের সমন্বয়ক ওমর ফারুক, আগে থেকেই বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহ করছে জলের গানের ভক্তরা। এরই মধ্যে কুড়িগ্রামের বন্যার্তদের মাঝে একাধিকবার ত্রাণ সাহায্যও পৌঁছে দিয়েছি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহ অভিযান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: