সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে করলেও মধুচন্দ্রিমার অনুমতি মিলল না তাদের

wedding-550x349নিউজ ডেস্ক: দীর্ঘ প্রেমের পর বন্দি অবস্থায়ই বিয়ে করলেন কলম্বিয়ার জেলের ১৭ জন কয়েদি। তবে বিয়ে করলেও মধুচন্দ্রিমায় যেতে পারবেন না তারা। কলম্বিয়ার কালী শহরে চার্চেল ভিলা হারমোসা কারগারে শুক্রবার সম্পূর্ণ ভিন্ন এক আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন এই প্রেমিকযুগল। ডেইলি মেইল

সত্যিকার ভালবাসার মধ্য দিয়ে জীবনের বাকি অংশ কাটিয়ে দিবেন এই দম্পতিরা। তবে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে কলম্বিয়াকে। কারণ তাদের স্বামীদের কারাভোগের মেয়াদ শেষ হলেই পরিপূর্ণ সুখী দম্পতি হিসেবে জীবন কাটাতে পারবেন তারা।
কালীর উত্তর পশ্চিম শহরের কলম্বিয়ার কুখ্যাত এই জেলে শুভ্রতার প্রতীক সাদা পোশাকে কারাগারের নিষিদ্ধ দরজাগুলোর ভেতরে বিয়ের পবিত্র বন্ধনে আবদ্ধ হন ১৭ জন কনে।

বন্দি বরদের মধ্যে একজন অস্কার ইভান হোনাও (৩৯) এর প্রেমিকা মাজদা গোনজালিজ (৩১) গর্ভবতী হওয়ার খবর শোনার পর তিনি তাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। সবকিছু ঠিক থাকলে এপ্রিলেই তাদের বিয়ে হত। কিন্তু হোনাও চাঁদাবাজির চেষ্টার মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর আটকে যায় তাদের বিয়ে। অপরাধের জন্য ১৮ মাস সাজাপ্রাপ্ত হন তিনি। শুক্রবার তাদের বিয়ের পর তিনি প্রথমবারের মত তার ১৬ দিনের সন্তানের মুখ দেখতে পান। তিনি আশা প্রকাশ করছেন, কারা কর্তৃপক্ষ তাকে বাকি কাজও সম্পন্ন করার অনুমতি দিবেন। তিনি তার নিষ্পাপ শিশুটির সাথে সময় কাটানোর অনুমতির আশা প্রকাশ করছেন।

কলম্বিয়ার জেলে’র এই বিয়ে সামাজিক কাজের অন্তর্গত। কারা কর্তৃপক্ষ আশা করছেন, এই বিয়ের মাধ্যমে পুরুষরা সামাজিক আত্মীয়করণের সুযোগ পাবে। ১ হাজার ৫০০ কয়েদীর জন্য তৈরি করা এই জেলে ৬ হাজার ২০০ জন কারাবন্দী আছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: