সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্ষণ শেষে হত্যাকারী নিজামকে ধরিয়ে দিতে বড়লেখা থানা পুলিশের পুরস্কার ঘোষণা

Barlekha-Rappist-murdererবড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজারের বড়লেখায় অপহরণপূর্বক ধর্ষণ ও হত্যা মামলার আসামী নিজাম উদ্দিনকে (৩৫) ধরিয়ে দিতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে থানা পুলিশ। থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুজ্জামান শুক্রবার (১৯ আগস্ট) রাত ৯টায় তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডিতে এ সংক্রান্ত একটি স্ট্যাটাস দিয়েছেন। আসামী নিজাম উদ্দিন উপজেলার কুমারশাইল গ্রামের জহির আলীর ছেলে।

থানা অফিসার ইনচার্জ তাঁর ফেসবুক আইডিতে আসামীর ছবি দিয়ে স্ট্যাটাসে লিখেছেন, ছবির লোকটির নাম নিজাম উদ্দিন। পিতার নাম-জহির আলী, মাতার নাম-কইতর বিবি, সাং-কুমারশাইল, থানা বড়লেখা, জেলা-মৌলভীবাজার। সে ১৫ বছর বয়সী একটি মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে খুন করেছে। তাকে ধরিয়ে দিন। তথ্যদাতার নাম-পরিচয় গোপন থাকবে। ০১৭১৩-৩৭৪৪৪৪ নম্বরে ফোন করে জানাতে সনির্বন্ধ অনুরোধ করা হলো। সংবাদদাতাকে বড়লেখা থানার পক্ষ থেকে ১০,০০০/= (দশ হাজার) টাকা পুরস্কার দেয়া হবে।

Barlekha-Thana-FB-statusউল্লেখ্য, গত ১৭ জুলাই কিশোরীর প্রেমিক আমির উদ্দিন ও নিজাম উদ্দিন মিলে চা বাগানের হুঙ্গালটিলা নামক এলাকায় রাতভর ধর্ষণ করে। পরে আহতাবস্থায় পাশের বেরেঙ্গা চা বাগানের ব্যবস্থাপকের বাংলোর কাছে ভোররাতে কিশোরীকে ফেলে যায়। সেখান থেকে কিশোরীর স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিষয়টি গোপন রেখে ভর্তি করেন। অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ জুলাই সে মারা যায়।
পরদিন ২৫ জুলাই কিশোরীর বাবা বাদী হয়ে বড়লেখা থানায় নিজাম উদ্দিন ও প্রেমিক আমির উদ্দিনকে আসামী করে অপহরণপূর্বক ধর্ষণ ও হত্যার দায়ে মামলা করেন। মামলার প্রেক্ষিতে আমির উদ্দিনকে গত ৯ আগস্ট ভোররাতে সিলেট শহরের কাজীটুলা এলাকা থেকে গ্রেপ্তার করে বড়লেখা থানা পুলিশ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: