সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা দিবস পালিত

14067530_1086686578033372_1873600884767873664_nশ্রীমঙ্গল সংবাদদাতা: শ্রীমঙ্গলে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা দিবস পালিত করা হয়েছে। রবিবার রাতে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের দলীয় অফিস কার্যালয়ে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগেরসহ দপ্তর সম্পাদক জনাব মামুন আহম্মেদ এর সঞ্চালনায় এবং সভাপতি আলহাজ্ব এম এ মনির এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন প্রজন্মলীগ সভাপতি জাহেদ আলম যাদু,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, শ্রমিকলীগ নেতা শাহাজান মিয়া,পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিক আহমদ, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, প্রচার সম্পাদক হুমায়ুন কবির, প্রবাসি আওয়ামীলীগ নেতা আশরাফ উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদজ অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হকসহ সভাপতি জনাব জিল্লুল আনাম চৌধুরী চেমন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী অর্ধেন্দু কুমার দেব, উপজেলা আওয়ামীলীগর সহ সভাপতি আলহাজ্ব আছকির মিয়া,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব সহিদ হোসেন ইকবাল প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে অনতিবিলম্বে ২১শে আগষ্ট গ্রেনেড হামলার বিচারের রায় প্রদানের দাবী জানান। নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করেন এবং আহতদের জন্য সমেবেধনা জ্ঞাপন করেন এবং আশু রোগ মুক্তির জন্য দোয়া এবং আর্শিবাদ করেন। সভায় শ্রীমঙ্গল উপজেলা প্রজন্মলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগের নেতা এবং কর্মিবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: