সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খুব খারাপ লাগছে : মোস্তাফিজ

mustafizur20160822131127খেলাধুলা ডেস্ক:
লন্ডন থেকে ১১ ঘণ্টার ভ্রমণ শেষে আজ সোমবার সকাল ১১ টা ৩৫ মিনিটে (বাংলাদেশ সময়) ঢাকায় পা রাখেন মোস্তাফিজুর রহমান। দেশে ফিরে হতাশা ঝরছে তার কণ্ঠে। বাংলাদেশ জাতীয় দলের তারকা এই পেসার জানান, দেরিতে হলেও কাউন্টিতে খেলতে গিয়ে মৌসুমের বাকি ম্যাচগুলো খেলতে না পেরে খুব খারাপ লাগছে ২০ বছর বয়সী বোলারের।

হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে পৌঁছে খুব বেশি সময় নেননি মোস্তাফিজ। ২/১ মিনিট সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন। এরপর গাড়িতে উঠে যান তিনি। দীর্ঘ ভ্রমণে অনেকটা ক্লান্ত তিনি। সঙ্গে অস্ত্রোপচারের ধকল তো আছেই।

গত ২০ জুলাই লন্ডনে যান মোস্তাফিজ। সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে বেশ কয়েকটি ম্যাচ খেলার কথা ছিল তার। কিন্তু ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে নিজের দ্বিতীয় ম্যাচেই কাঁধে চোট পান তিনি। যা তাকে বাধ্য করেছে কাঁধে অস্ত্রোপচার করাতে। ম্যাচগুলো খেলতে না পারার আক্ষেপ নিয়ে মোস্তাফিজ বলেন, ‘আশা করেছিলাম, সাসেক্সের হয়ে বাকি ম্যাচগুলো খেলতে পারব। কিন্তু ইনজুরির কারণে সেটা পারিনি। খুব খারাপ লাগছে।’

বর্তমানে শারীরিক অবস্থা কেমন? এই প্রশ্নে জবাবে মোস্তাফিজ বলেন, ‘এখন সুস্থ আছি। আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে। সার্জন আমাকে কিছু বিষয় মানতে বলেছেন। তার নির্দেশনাগুলো মেনে চলব।’

প্রসঙ্গত, কাউন্টি খেলতে গিয়ে কাঁধের পুরোনো ইনজুরিতে নতুন করে ব্যথা পাওয়ায় শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতে হয় মোস্তাফিজুর রহমানকে। প্রখ্যাত সার্জন অ্যান্ড্রু ওয়ালেসের তত্ত্বাবধানে ১১ আগস্ট (বৃহস্পতিবার) বাংলাদেশ সময় রাত ১০টায় (ইংল্যান্ডের স্থানী সময় বিকেল ৪টা) লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে ভালোভাবেই সম্পন্ন হয় কাটার মাস্টারের কাঁধের অস্ত্রোপচার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: