সর্বশেষ আপডেট : ৫১ সেকেন্ড আগে
বুধবার, ১ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রিয়াঙ্কা টুইটার চালানো নিয়ে যা বললেন

full_1620450255_1471841586বিনোদন ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের সদর দফতর পরিদর্শন করে কয়েকদিন আগে খবরের শিরোনাম হন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

জনপ্রিয় ক্রাইম-ড্রামা সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুম, হলিউডের ছবি ‘বেওয়াচ’ ও ব্যক্তিজীবনের কিছু বিষয় নিয়ে টুইটারে খুব আড্ডা দিয়েছেন তিনি।

জানা গেছে, ২০১০ সালে টুইটারে ভারতীয় তারকাদের সবচেয়ে বেশি অনুসারী থাকায় টুইটারের সদর দফতরে যাওয়ার আমন্ত্রণ পেয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু তখন সময় পাননি তিনি। তবে এবার গিয়ে একেবারে লাইভ চ্যাটে বসেছিলেন তিনি।

প্রিয়াঙ্কার সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবস্থাপনা কে করে জানতে চাইলে তিনি বলেন, ‘মানুষ ভাবে আমার দলবল টুইটার অ্যাকাউন্ট দেখভাল করে। কিন্তু শুরু থেকে অ্যাকাউন্টটি আমার নখদর্পণে আছে। যখন-তখন টুইট করি। যখন যা ইচ্ছে হয় লিখি। মাঝে মধ্যে মোবাইলে চাঁদকে ধরে রাখার চেষ্টা করি। সময় থাকলে অন্য সামাজিক যোগাযোগ মাধ্যমও নিজেই ব্যবহার করি।’

টুইটারে সবচেয়ে বেশি অনুসারী আছে বলিউডের এমন শীর্ষ দশ তারকার তালিকায় আছে প্রিয়াঙ্কার নাম। তার অনুসারীর সংখ্যা ১ কোটি ৪০ লাখ। ২ কোটি ২০ লাখ অনুসারী নিয়ে সবার ওপরে আছেন অমিতাভ বচ্চন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: