সর্বশেষ আপডেট : ২ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লেখকরা লেখার মাধ্যমে জঙ্গিবাদ থেকে বিপথগামীদের ফিরিয়ে আনতে পারেন

unnamed (4)শ্রীমঙ্গল প্রতিনিধি: দেশের চলমান জঙ্গিহামলা ও নাশকতামুলক কর্মকান্ডের প্রতিবাদে শ্রীমঙ্গলে সাংবাদিক ও লেখকদের মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক ও লেখকরাই পারেন তাদের লেখার মাধ্যমে জঙ্গিবাদমনন থেকে বিপথগামীদের ফিরিয়ে আনতে।

শনিবার দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল হবিগঞ্জ সড়কে শ্রীমঙ্গল সাংবাদিক অঙ্গনের সামনে কেন্দ্রীয় সাংবাদিকদের আহববানে শ্রীমঙ্গলের লেখক ও সাংবাদিকরা এক মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেন। একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তীর সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্যদেন সিলেট বিভাগের বিশিষ্ট লেখক প্রপেসর নৃপেন্দ্র লাল দাশ, লেখক ও সাংবাদিক দ্বীপেন্দ্র ভট্টাচার্য, অধ্যাপক অবিনাশ আচার্য্য, সাংস্কৃতিক ব্যক্তিত্ব লেখক বুলবুল আনাম, কলামিষ্ট সৈয়দ আমিরুজ্জামান, আরটিভির স্টাপ রিপোর্টার চৌধুরী ভাস্কর হোম, মাইটিভির মৌলভীবাজার প্রতিনিধি সঞ্জয় কুমার দে, সাংবাদিক অসীম পাল শ্যামল, সাংবাদিক রজত শুভ্র চক্রবর্তী, ক্রীড়ামোদী মিলন দাশ গুপ্ত, সাংবাদিক সুমন বৈদ্য, সাংবাদিক নান্টু রায়, সাংবাদিক আবুজার বাবলা, সাংবাদিক ও মানিবাধিকার কর্মী জীবন পাল, লেখক মৃদুল কান্তি পাল মলয়, লেখক ও সমালোচক বিকাশ দাশ বাপ্পন, কবি তানিশা চৌধুরী, কবি তোফায়েল আহমদ, তরুন সাংবাদিক তোফায়েল আহমদ পাপ্পু, অরবিন্দু পাল প্রমূখ।

মানববন্ধন শেষে শ্রীমঙ্গল সাংবাদিক অঙ্গনে এ বিষয়ের উপর একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় শ্রীমঙ্গলের নবীণ প্রবীন সাংবাদিক ও লেখকরা উপস্থিত থেকে এ বিষয়ে লেখালেখি আরো জোরদার করার বিষয়ে সবাইমত প্রকাশ করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: