সর্বশেষ আপডেট : ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে র‌্যালী,আলোচনা সভা ও মিলাদ মাহফিল

unnamed (1)জাহাঙ্গীর আলম ভুঁইয়া::সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা আ,লীগের উদ্যোগে ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে র‌্যালী,আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে। গতকাল রবিবার সাড়ে ১১টায় উপজেলা আ,লীগের দলীয় কার্য্যালয় থেকে এক বিশাল র‌্যালী বের হয়।

র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়র পদক্ষিন করে দলীয় কার্য্যালয়ে আলোচনা সভায় ও মিলাদ মাহফিলে মিলিত হয়। আলোচনা সভায় তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খাঁনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,সিনিয়র সহ সভাপতি অধ্যাপক আলী মর্তুজা,নুরুল আমিন সোহেল,যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন,যুবলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম,সাবেক ছাত্রলীগ যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান,যুবলীগ নেতা নিউটন রায়,ছাত্রলীগ নেতা আহসানুজ্জামান শোভন,উত্তম পুরকাস্ত,ধীমান চন্দ্র,পথিক হাসান নবী,ইয়াসির আরাফাত অপু তালুকদার,আশরাফুল,অপু মুকার্জী সহ উপজেলা আ,লীগের অঙ্গ-সংঘটনের নেতাকর্মী ও গনমান্য ব্যক্তিগন। অন্য দিকে,বাদাঘাট ইউনিয়নের আওয়ামী যুবলীগরে উদ্যোগে এক শোক র‌্যালী বের হয়।

র‌্যালীটি বাদাঘাট বাজারের আ,লীগ কার্য্যালয় থেকে বের হয়ে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মধ্য বাজারে দলীয় কার্য্যালয়ের সামনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের মিলিত হয়। আলোচনা সভায় বাদাঘাট ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য,সুনামগঞ্জ জেলা যুবলীগের সদস্য ও ধর্মপাশা ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল হোসেন রুকন,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,বাদাঘাট ইউনিয়নের চেয়ারম্যান আপ্তাব উদ্দিন,মধ্যনগড় চামারদানী ইউনিয়ন চেয়ারম্যান জাকিরুল আজাদ মান্না,ধর্মপাশা উপজেলার পাউকুরহাটি ইউনিয়ন চেয়ারম্যান ফেরদৌসুর রহমান,দক্ষিন বংশী কুন্ডা ইউনিয়ন চেয়ারম্যান যুবলীগ নেতা আজিম মাহমুদ,বাদাঘাট ইউনিয়ন ছাত্রলীগ নেতা মামুন প্রমুখ। আলোচনা সভায় বক্তারা ২১শে আগষ্ট হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: