সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে ঐতিহাসিক ২১ আগষ্ট পালিত

picওয়াহিদুর রহমান ওয়াহিদ:: সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ২১ আগষ্ট পালন করা হয়েছে। এ উপলক্ষে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে এক আলোচনা ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি ছিলেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ।
শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরেন্দ্র কুমার দে’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু’র পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ূম মশাহিদ,যুগ্ম-সম্পাদক সুজিত কুমার রায়,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা,সাবেক সাংগঠনিক সম্পাদক আ.শ.ম আবু তাহির, প্রচার সম্পাদক হাজী আব্দুর জব্বার,সহ-দপ্তর সম্পাদক মাছুম আহমদ,পৌর আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল আহাদ,সাধারন সম্পাদক ইকবাদ হোসেন ভূঁইয়া,আওয়ামীলীগ নেতা হীরা মোহন দে,মতিউর রহমান,শশী গোপ,হাজী সুন্দর আলী,দ্বিপাল কান্তি দে,যুক্তরাষ্ট্র যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল বক্স,উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন,সহ-সভাপতি মাহবুবুর রহমান,সাইফুর ইসলাম রিপন(প্রত্যাক্ষানকৃত)সাধারন সম্পাদক আবুল হোসেন লালন,সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না,এমদাদ আহমদ,হুমায়ুন তালুকদার,যুবলীগ নেতা ইব্রাহিম আলী, শফিক মিয়া,পৌর যুবলীগ নেতা সুজিত দে,আকমল হোসেন,শায়েক খাঁন,শামীম আহমদ,শাহাবুল,ছাত্রলীগ নেতা রুমেন আহমদ,আব্দুল মুমিন নাসির,আজমল হোসেন, সৈয়দ তানিন,মাছুম হোসাইন,হাবিব জুয়েল,এসআর দূর্জয় ও এমডি মুন্না প্রমূখ।এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।প্রধান অতিথির বক্তব্য সিদ্দিক আহমদ বলেন, আজকের দিনে দেশরত্ন সভানেত্রী শেখ হাসিনাকে প্রাণে হত্যার উদ্যেশে গ্রেনেড হামলা চালিয়ে ছিল বিএনপি ও তাদের উত্তরসূরি জামায়াত শিবির। কিন্তু বিধাতার অসীম কৃপায় অল্পের জন্য
জননেত্রী বেঁচে গেলেও প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মীনি আইভি রহমানসহ অনেক নেতাকর্মী প্রাণ হারান। দেশের জন্য এ হামলায় আত্মত্যাগি মহান ব্যাক্তিদের গভিরভাবে স্মরণ করছি এবং আল্লাহর দরবারে তাদের মাগফিরাত কামনা করছি। গ্রেনেড হামলায় যারা জড়িত তাদেরকে বিচারের আওতায় এনে সঠিক বিচারের মাধ্যমে দেশ ও জাতীকে কলংঙ্ক মুক্ত করার আহব্বান জানাচ্ছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: