সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘুমের অভিনয় করতে গিয়ে ঘুমিয়ে গেলেন তৌসিফ!

tawsif-bg20160821191859বিনোদন ডেস্ক::উত্তরার একটি হাসপাতালে শুয়ে আছেন ছোট পর্দার এ সময়ের অভিনেতা তৌসিফ মাহবুব। তার শরীর ও মুখ ব্যান্ডেজ দিয়ে মোড়ানো। দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে।

শিহাব শাহীন পরিচালিত একটি নাটকের প্রয়োজনে তৌসিফের এই দশা! এর প্রাথমিক নাম রাখা হয়েছে ‘প্রেম ভালোবাসার ইচ্ছেগুলো’। এতে তৌসিফের সঙ্গে অভিনয় করেছেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ বিজয়ী নাদিয়া আফরিন মিম। ওসমান সজিবের লেখা নাটকটি ঈদুল আজহায় একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

হাসপাতালে চিত্রায়নের সময় অন্যরকম মজার ঘটনা ঘটেছে। ব্যান্ডেজ মোড়ানো অবস্থায় দুই ঘণ্টা হাসপাতালের বেডে শুয়ে থাকতে হয়েছে তৌসিফকে। গরমে প্রাণ প্রায় যায় যায় অবস্থা! ওই কেবিনে আবার শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা নেই। বিরতিহীন ক্যামেরা চলছে। তাকে বলা হলো চুপ করে চোখ বন্ধ করে শুয়ে থাকতে। কিন্তু চোখ বন্ধ করে থাকতে গিয়ে তিনি ঘুমিয়ে পড়লেন!

এমন সময় একটি দৃশ্যের জন্য তৌসিফকে হাতটা ধীরে উঠিয়ে নাদিয়ার হাত ধরতে বলা হলো। কিন্তু তিনি তো ঘুমিয়ে! কীভাবে হাত ধরবেন? দুই-তিন বার বলার পরও তিনি হাত না ধরায় তাকে ডেকে ওঠানো হলো। ইউনিটের সবার তো আর হাসি থামে না!

দুষ্টু-মিষ্টি খুনসুটি নির্ভর প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে নাটকটি। এতে তৌসিফ ও নাদিয়া মিমের প্রথম দেখা ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের সামনে। প্রথম দেখাতেই মেয়েটি বলে ওঠে, ‘আপনি কি আমাকে খুঁজছেন?’ তখন থেকে শেষ অবধি তাদের খুনসুটি চলতে থাকে। এর মধ্যেই তারা একে অপরের প্রেমে পড়ে যান।

আরেকটি ঘুমের দৃশ্য নিয়ে তৌসিফ মজার অভিজ্ঞতা জানালেন। নাদিয়া মিম হঠাৎ ছেলেটির বাড়িতে এসে ঘুমন্ত অবস্থায় তাকে ক্লোরোফাম শুকিয়ে অজ্ঞান করে জোকার সাজিয়ে চলে যান। তৌসিফ তো ঘুম থেকে উঠে মুখ না দেখেই বাইরে বেরিয়ে গেলেন। এরপর তিনি দেখেন, রাস্তায় সবাই তাকে দেখে হাসছে। এই দৃশ্যটির চিত্রায়নের সময় পথে পথে তিনি হেঁটেছেন আর সবাই উৎসুকভাবে দেখেছে। ‘বেশ অন্যরকম অভিজ্ঞতা হয়েছে এ দৃশ্যটির কাজ করে’- বললেন সুদর্শন এই তরুণ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: