সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বঙ্গবন্ধু কবিদের ভালোবাসতেন বলেই কবি নজরুলকে বাংলাদেশে এনেছিলেন’

mobile patagar  pic 01বঙ্গবন্ধু বাঙ্গালীর অবিসংবাদিত নেতা। তার ডাকে সাড়া দিয়ে আমরা একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ অর্জন করেছি। তিনি কবিদেরকে ভালোবাসতেন বলেই জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে বাংলাদেশে নিয়ে এসেছিলেন। বঙ্গবন্ধুর দেশপ্রেম আমাদের মধ্যে উজ্জীবিত করে দেশের উন্নয়ন-সমৃদ্ধিতে আমাদেরকে আত্মনিয়োগ করতে হবে।

সিলেট মোবাইল পাঠাগার উদ্যোগে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভা ও কবিতা পাঠের আসরে বক্তারা এসব কথা বলেন।

নগরীর ইলেকট্রিক সাপ্লাই রোডস্থ মেট্টোপলিটন ল’ কলেজ ভবনে গতকাল শনিবার সন্ধ্যে ৭টায় অনুষ্ঠিত আসরে সভাপতিত্ব করেন প্রবীণ সাংবাদিক মুহম্মদ বশিরুদ্দিন। সাহিত্যকর্মী তাসলিমা খানম বীথি’র উপস্থাপনায় আসরে আলোচনায় অংশ নেন গল্পকার সেলিম আউয়াল, কবি নাঈমা চৌধুরী ও কবি এম এ লাহিন।

সাহিত্যকর্মী সালেহ রাশেদ’র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সাহিত্য আসরে লেখা পাঠে অংশ নেন, বাহা উদ্দিন বাহার, ইসতাইন আহমদ, আবদুল কাদের জীবন, আব্দুল বাছিত, রাখাল চন্দ্র মালাকার, শাহ এমদাদুল হক রুবেল প্রমুখ। আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: