সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিব খান সম্পর্কে বুবলির মন্তব্য

inner-2-bubli20160821153948বিনোদন ডেস্ক ::
এই তো ক’মাস আগে চিত্রনায়িকা হিসেবে প্রথমবারের মতো ছবির কাজ শুরু করেছেন বুবলি। তার নায়ক ঢালিউড সুপারস্টার শাকিব খান। টানা আরেকটি ছবির প্রস্তাব পেয়ে শুরু করে দিলেন কাজ। সেটির নায়কও শাকিব। সবশেষ খবর হচ্ছে- নবাগত নায়িকা বুবলি অভিনীত দুটি ছবিই মুক্তি পেতে যাচ্ছে আসন্ন ঈদুল আযহায়। তার মতে, এটা রীতিমতো রেকর্ড। তাই তিনি উচ্ছ্বসিত।

রোববার (২১ আগস্ট) বুবলি জানান, তার প্রথম ছবি ‘বসগিরি’ ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। পাশাপাশি ‘শুটার’ ছবির জন্যও হল বুকিং চলছে। সব ঠিক থাকলে বুবলির ক্যারিয়ারের প্রথম দুটি ছবি একই দিনে (ঈদের দিন) মুক্তি পাবে।

বুবলি বললেন, ‘শাকিব ভাইয়ের মতো নায়কের বিপরীতে নায়িকা হিসেবে একই ঈদে আমার দুটি ছবি মুক্তি পাচ্ছে। এটা কল্পনাও করিনি। আর কোনো নায়িকার বেলায় এমন হয়েছে কি-না জানি না। তাই আমি খুব আনন্দিত। এটা আমার ক্যারিয়ারের অনেক বড় প্রাপ্তি।’

জোড়া ছবি মুক্তির আনন্দে ভাসলেও বুবলির দুশ্চিন্তাও কম নয়। ছবি দুটি ভালো চলবে এমনটাই প্রত্যাশা তার। তিনি বিশ্বাস করেন, দর্শকরা তাকে সুন্দরভাবেই গ্রহণ করবেন। কারণ তিনি প্রচুর খেটেছেন ছবিগুলোর জন্য। দর্শকরাই তার শ্রম সার্থক করতে পারেন।

শামীম আহাম্মেদ রনি পরিচালিত ‘বসগিরি’তে বুবলি অভিনয় করেছেন নিজ নামে। তার চরিত্রটি চিকিৎসকের। চমকপ্রদ ব্যাপার হলো, ‘বুবলি’ নামে একটি নাচের উপযোগী গানও থাকছে ছবিটিতে। তিনি বলেন, ‘এটা শাকিব ভাইয়ের আইডিয়া। তার পরামর্শেই গানটি তৈরি হয়েছে। বাংলাদেশের ছবিতে অনেকদিন এমন গান দেখা যায় না। আমাদের নাচে বাড়তি মাত্রা যোগ করেছেন ভারতীয় কোরিওগ্রাফার আদিল শেখ।’

অন্যদিকে রাজু চৌধুরীর ‘শুটার’ ছবিতে বুবলির চরিত্রের নাম লাবণ্য। এতে তিনি একজন সুন্দরী তরুণী। প্রেম-সংঘাত ঘিরে এগিয়েছে এর গল্প। তার মতে, ‘বসগিরি’ ও ‘শুটার’ আলাদা মেজাজের। কমেডি, রোম্যান্স, মারামারি সবই থাকছে এগুলোতে। এক কথায় বড় আয়োজনের দুটি ছবিতে কাজ করতে পেরে খুশি তিনি।

ক্যারিয়ারের প্রথম নায়ক শাকিব খান সম্পর্কে বুবলির মন্তব্য, ‘তিনি বেশ ভালো একজন অভিনেতা। সহশিল্পী হিসেবে অতুলনীয়।’ নবাগতা নায়িকাকে নিয়ে শাকিবের পর্যবেক্ষণ কী? এর জবাবে হেসে দিলেন বুবলি শবনম। তিনি বলেন, “বসগিরি ছবির নাচনির্ভর গান নিয়ে সবাই বেশ চিন্তিত ছিলেন। কারণ আমার নাচ কেমন হবে এটাই ভাবছিলেন তারা। যাহোক ভারতীয় কোরিওগ্রাফারের সঙ্গে মহড়া করা হলো। শুটিংয়ে বেশ ভালো করলাম। শাকিব ভাই বললেন, ‘বুবলি, তুমি তো বেশ ভালো নাচ করো!’ আমার জন্য এর চেয়ে ভালো মূল্যায়ন আর কী হতে পারে!”

এবারের ঈদ উপলক্ষে মোট ছয়টি ছবি আছে মুক্তির মিছিলে। শাকিব ও বুবলি জুটির দুটি ছবি ছাড়া অন্যগুলো হলো- ‘এক রাস্তা-ওয়ান ওয়ে’ (আনিসুর রহমান মিলন, ববি ও বাপ্পি), ‘আপন মানুষ’ (বাপ্পি ও পরীমনি), ‘সুলতানা বিবিয়ানা’ (বাপ্পি ও আঁচল) ও ‘প্রেম কী বুঝিনি’ (শুভশ্রী ও ওম)।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: