সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরে আপনাদের কাউকে নিয়েও এমন করবে: পাখি

full_526783793_1471722494বিনোদন ডেস্ক : সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় নায়িকা ‘পাখি’—মধুমিতা চক্রবর্তীকে নিয়ে আপত্তিকর খবর প্রকাশ করেছে বাংলাদেশের কয়েকটি অনলাইন পোর্টাল। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে কলকাতার লালবাজার থানায় সাইবার আইনে মামলা করেছেন মধুমিতা ও তার স্বামী সৌরভ চক্রবর্তী।

মধুমিতা বলেন, ‘নিজেদের আলোচনায় আনার জন্য এভাবেও সংবাদ করা যায়’! এরা বুঝতে পারছে না যে এমন সংবাদে লোকে অনেক কিছু ভাবছে। ব্যাপারটিকে প্রতিষ্ঠিত করতে কলকাতার একটি সংবাদমাধ্যমের বরাতও দিয়েছে! আমি খুবই মর্মাহত। আশার কথা হচ্ছে, এ-সংক্রান্ত সব প্রমাণ এরই মধ্যে আমাদের কাছে চলে এসেছে।

আপত্তিকর ও ভুয়া খবরটি ভাইরাল হয়ে যাওয়ার পর ফেসবুকে নিজের কঠোর অবস্থানের কথা জানান তিনি। বলেন, ‘আজ ওরা আমাকে নিয়ে কিছু করে পার পেয়ে গেলে পরে আপনাদের (বাংলাদেশের) কাউকে নিয়ে এমন করবে’। নোংরা একটা জিনিস, এটার বিরুদ্ধে আওয়াজ তোলা উচিত, তাই তুলেছি। আমাকে যারা চেনেন, তারা অবশ্য এই গুজবে কান দেবেন না। এটা এমন কোনো বিশ্বস্ত কোনো সূত্রও না। তবে খবরটা ভাইরাল হওয়ায় গ্রামগঞ্জে আমার ভক্তরা বিভ্রান্ত হতে পারেন।

সম্প্রতি বাংলাদেশের একটি টেলিছবিতে কাজ করেছেন কলকাতার এই অভিনেত্রী। মেঘবালিকা নামের সেই টেলিছবিতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: