সর্বশেষ আপডেট : ৪১ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২৭ অগাস্ট লাকর্ণভ পার্কে ফ্যামিলি ডে আয়োজন করতে যাচ্ছে প্যারিস-বাংলা প্রেসক্লাব

unnamed (3)নয়ন মামুন,প্যারিস ::

আগামী ২৭ অগাস্ট লাকর্ণভ পার্কে প্যারিসের বাংলাদেশি কমিউনিটির নারী-পুরুষস ও সকল বয়সের শিশু কিশোরদের অংশগ্রহনে ঝাকজমক পূর্ণ ভাবে দিনব্যাপী আনন্দ উৎসব “ ফ্যামিলি ডে” আয়োজন করতে যাচ্ছে ফ্রান্সের সৃজনশীল সাংবাদিকদের সংগঠন প্যারিস-বাংলা প্রেসক্লাব।

গতকাল শনিবার বিকালে প্যারিসের গার্দ নর্দের রয়েল ক্যাফে রেস্টুরেন্টে অনুষ্ঠিত প্যারিস বাংলা প্রেস ক্লাবের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
সংগঠনের সভাপতি আবু তাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেন সোহেলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ সভাপতি সামসুল ইসলাম, কোষাধ্যক্ষ ফেরদৌস করিম আখনজী, প্রচার সম্পাদক নয়ন মামুন,প্রকাশনা ও সাময়িকী সম্পাদক দোলন মাহমুদ, সদস্য জাকির হোসেন,আলমাছ উদ্দিন, আবুল কালাম মামুন,আব্দুল আজিজ সেলিম, নজরুল ইসলাম, আইনুল হক, মোঃ রেজাউল ইসলাম , শাহ আলম প্রমুখ।

আগামী ২৭ আগস্ট সকাল ১০ঘটিকায় লাকর্ণভ পার্কে সংগঠনের সকল সদস্যের পরিবারসহ এবং প্যারিসে বসবাসরত বাংলাদেশী কমিউনিটিকে নিয়ে “ফ্যামিলি ডে” পালিত হবে। ফ্যামিলি ডে উপলক্ষে নারী- পুরুষ এবং শিশুদের জন্য বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুস্থান অনুষ্ঠিত হবে ।
ফ্যামিলি ডে সুন্দর সুশৃঙ্খল, আর উপভোগ্য এবং সফল ভাবে আয়োজনের জন্য ৪ টি উপ-কমিটি গঠন করা হয় এসময়।প্রচার উপকমিটির আহবায়ক , নয়ন মামুন,সদস্য, আবুল কালাম মামুন,আইনুল হক,সেলিম চৌধুরী,খন্দকার আবেদ। ক্রীড়া প্রতিযোগিতা উপ-কমিটির আহবায়ক ফেরদৌস করিম আখনজী, সদস্য মাজহারুল ইসলাম, আব্দুল আজিজ সেলিম,নজরুল ইসলাম।আমন্ত্রন উপকমিটি আহবায়ক লুতফুর রহমান বাবু, সদস্য ফেরদৌস করিম আখনজী, মিজবাহুল, সায়মন,  আপ্যায়ন কমিটির আহবায়ক সামসুল ইসলাম, সদস্য আলমাছ উদ্দিন ময়না, আব্দুল করিম, জাকির হোসেন, সায়মন, জুনেদ ফারহান,সামাদ। সাংস্কৃতিক উপকমিটির আহবায়ক দোলন মাহমুদ, সদস্য লুতফুর রহমান বাবু, জহুরুল হক রানা, ওমর ফারুক, সানজিদা খানম। সার্বিক পরিচালনা এবং সমন্বয় এর দায়িত্বে থাকবেন সভাপতি আবু তাহির এবং সাধারন সম্পাদক এনায়েত হোসেন সোহেল।

এসময় সংগঠনের নেতারা প্যারিসের সকল প্রবাসীদের কে পরিবারসহ আয়োজনে উপস্থিত হওয়ার আহবান জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: