সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১০ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিবির সন্দেহে রাবিতে ইমামসহ ১৪ শিক্ষার্থী আটক

rajshahi_university_shibir_arrest_22748_1471699931রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) একটি আবাসিক হলে শিবির সন্দেহে ১৪ শিক্ষার্থীসহ মসজিদের ইমামকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে শেরে-ই-বাংলা একে ফজলুল হক হলে প্রায় ঘন্টাব্যাপী ডিসি আমীর জাফরের নেতৃত্বে তল্লাশী চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। এসময় মসজিদের ভিতরে দুই বস্তা ইসলামিক সাহিত্য পাওয়ার অভিযোগে মসজিদের ইমাম সানাউল্লাহকে আটক করে। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আটককৃত শিক্ষার্থীদের মধ্যে হলেন, লোকমান (ইসলামিক স্টাডিজ মাস্টার্স ৩১০),আনারুল হক (মার্কেটিং মাস্টার্স ৩১২), সিরাজুল ইসলাম (প্রাণীবিদ্যা-মাস্টার্স-৩১১), ইউসুফ আলী (দর্শন-৪র্থ),আবুল খায়ের (দর্শন-মাস্টার্স),সবুল আলী (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি-মাস্টার্স),ফাহাদ আলম (ক্রম সায়েন্স এন্ড টেকনোলজি-মাস্টার্স-১৩৩),আব্দুল হক মানিক (ইসলামিক স্টাডিজ ৪র্থ), মোস্তাক , মেহেদী হাসান (ইসলামিক স্টাডিজ মার্স্টাস), রায়হান (সংস্কৃত ৪র্থ) শরিফুল ইসলাম (ইসলামিক স্টাডিজ মার্স্টস)।

এদিকে গত রাতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতা দুই শিক্ষার্থীকে শিবির সন্দেহে আটক করে পুলিশে সোর্পদ করেছে।
এ বিষয়ে জানতে চাইলে ডিসি আমীর জাফর বলেন, হলে পুলিশের একটি টিম অভিযান চালালে শিক্ষার্থীদের নিকট থেকে জিহাদী বই,বিভিন্ন লিফলেটসহ বেশ কিছু ইসলামিক সাহিত্য পাওয়া যায়। এতে মসজিদের ইমামসহ মোট ১৪ জনকে আটক করে থানায় রাখা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

এ বিষয়ে বিশ^বিদ্যালয় বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর মুজিবুল হক বলেন, নির্দিষ্ট একটা তথ্যের ভিত্তিতে তাদরেকে আটক করা হয়েছে। এ বিষয়ে আরো তদন্ত চলছে। তদন্ত সাপাক্ষে তাদের ব্যাপারে ব্যাবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: