সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে লম্পটের প্রলোভনে চতুর্থ শ্রেণীর ছাত্রী অন্তঃস্বত্ত্বা

500x350_c736f15c94fc3093456177bd1e3e74d1_repওয়াহিদুর রহমান ওয়াহিদ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার এক স্কুল ছাত্রীকে দরিদ্রতার সুযোগে তিন সন্তানের জনক প্রলোভন দেখিয়ে ৪ মাসের অন্তঃস্বত্ত্বা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা ও ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের জামালপুর রৌডের গ্রামের মখন মিয়ার স্কুল পড়োয়া মেয়েকে দরিদ্রতার সুযোগে একই গ্রামের পার্শবতী বাড়ির তিন সন্তানের জনক লম্পট আব্দুল হাফিজের বাড়িতে ঝিয়ের কাজ করার উদ্যেশে গত ৫ এপ্রিল চতুর্থ শ্রেণীর ছাত্রী(১৪) কে নিয়ে আসে।

মেয়েকে তার বাড়ি নিয়ে আসার পর থেকেই কূ-মতলবে মেতে উঠে পাষন্ড আব্দুল হাফিজ(৩৭)। বিভিন্ন কৌশল ও মোটা অংকের টাকা এবং জায়গা-জমি প্রলোভন দেখিয়ে কুমোলমতি স্কুল পড়োয়া ছাত্রীকে শারীরিক মিলনে বাধ্য করে। প্রায় শারীরিক নির্যাতনের ফলে ঐ স্কুল পড়োয়া ছাত্রী একসময় অসুস্থ হয়ে পরে। অসুস্থার খবর পেয়ে স্কুল ছাত্রীর পিতা মখন মিয়া তারই কন্যাকে দেখতে যান।

এসময় মেয়ের অবস্থা বেগতিক দেখে চিকিৎসার প্রয়োজনে নিজ বাড়িতে নিয়ে আসেন। পরে স্থানীয় নয়াবন্দর বাজারে পল্লি চিকিৎসকের কাছে চিকিৎসা করাতে গেলে চিকিৎসক স্কুল পড়োয়া মেয়েকে অন্তঃস্বত্ত্বা বলে জানান। এসময় দরিদ্র সহায়-সম্ভলহীন পিতা মখন মিয়া পাগলের ন্যায় হয়ে পরেন। ঐদিন স্থানীয়দের আর্থিক সহযোগীতায় পুনরায় মেয়েটির ডাক্তারী পরিক্ষা করানোর জন্য ওসমানীনগর থানার গোয়ালা বাজারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষা করে ৪ মাসের অন্তঃস্বত্ত্বা বলে মেয়ের বাবাকে জানান।

নিরোপায় হয়ে মেয়ের বাবা মখন মিয়া বাদি হয়ে গত ১৭ আগষ্ট সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে প্রভাবশালি আব্বাছ উদ্দিন,বুলবুল মিযা,সফর আলীসহ ঘটনাকারী আব্দুল হাফিজের আত্বীয়-স্বজন মেয়ের বাবাকে মামলা তুরে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছে বলে মামলার বাদী মখন মিয়া জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: