সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিবের ইচ্ছায় মাহি বাদ

150755_1বিনোদন ডেস্ক:
বাংলাদেশি সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের ইচ্ছাতে ‘আমার প্রতিজ্ঞা’ সিনেমা থেকে বাদ দিতে হচ্ছে চিত্রনায়িকা মাহিকে। ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন।

বাংলাদেশি সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে আরেকটি ছবিতে অভিনয়ের সম্ভাবনা দেখা দিয়েছিল মাহিয়া মাহির। নভেম্বরে শাকিব ও মাহিকে নিয়ে ছবিটির শুটিং করার পরিকল্পনাও চূড়ান্ত করে ফেলেছিলেন পরিচালক বদিউল আলম খোকন। কিন্তু শেষ পর্যন্ত নায়ক শাকিব খানের ইচ্ছাতে নাকি ‘আমার প্রতিজ্ঞা’ সিনেমা থেকে বাদ দিতে হচ্ছে মাহিকে।

শনিবার সকালে বদিউল আলম খোকন বলেন, ‘শুরুতে চিন্তা-ভাবনা করেছিলাম শাকিবের সঙ্গে মাহিকে জুটি করে সিনেমা বানাব। মাহির সঙ্গে মৌখিকভাবে কথাও বলেছিলাম। সে রাজি ছিল। কিন্তু নায়ক শাকিব খানের সঙ্গে কথা না বলে তো নায়িকা চূড়ান্ত করা সম্ভব না। শাকিব পুরোপুরি সায় না দেওয়াতে নায়িকা হিসেবে নতুন কাউকে ভাবতে হচ্ছে। সমস্যা খুব একটা দেখছি না। শাকিবের সঙ্গে মানানসই নতুন কাউকে দিয়ে ছবিটির কাজ শুরু করতে পারব।’
খোকন আরো বলেন, ‘নায়িকা পরিবর্তনের জন্য শাকিব বেশ কিছু যুক্তি দিয়েছেন। তার যুক্তিগুলো গ্রহণযোগ্য মনে হয়েছে। তাই সবাই মিলে একমত হলাম।’

আগামী মাসের ১৫ তারিখ থেকে মাহিকে নিয়ে নতুন ছবি ‘হারজিৎ’ এর কাজ শুরু করতে যাচ্ছেন বলে জানালেন খোকন। এই ছবিতে মাহি অভিনয় করবেন টিভি ও চলচ্চিত্র অভিনেতা সজলের সঙ্গে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: