সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘কিরণমালা’ দেখতে গিয়ে মেয়েকে হারালেন মা

daily sylhet dead newsনিউজ ডেস্ক: ভারতের টিভি সিরিয়াল ‘কিরণমালা’ দেখতে গিয়ে কুষ্টিয়ার খোকসা উপজেলার চকহরিপুর গ্রামে এক মা হারিয়েছেন তার এক মেয়েকে আরেক মেয়েও মৃতপ্রায়।

গতকাল শুক্রবার রাত সাড়ে ৮ টায় দরিদ্র খলিলুর রহমানের স্ত্রী বাড়ির পাশের একটি দোকানে দল বেঁধে ’কিরণমালা’ দেখতে গিয়েছিলেন। এ সময় তার দুই মেয়ে সায়মা (১০) ও ঋতুকে (৭) ঘরে আটকে রেখে যান। আর সেটাই তার জন্য কাল হয়ে দাঁড়ায়।

রাত পৌনে নয়টার দিকে হঠাৎ করে খলিলুর রহমানের ঘরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন ধরে যায়। সে সময় ঘরে ঘুমিয়ে থাকা বড় মেয়ে সায়মা টের পেয়ে জানালা দিয়ে বেরিয়ে আসতে পারলেও বেরোতে পারেনি ওর ছোট বোন ঋতু।

সায়মা বাইরে গিয়ে চিৎকার করতে থাকলেও তার মা কিরণমালা দেখতে মগ্ন ছিল। পরে খোকসা ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে এনে ঋতুর ভষ্মীভুত মরদেহ উদ্ধার করে। বড় বোন সায়মার শরীরের অর্ধেকের বেশি দগ্ধ হয়েছে। তাকে প্রায় অর্ধমৃত অবস্থায় খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অগ্নিকান্ডে শিশুর মৃত্যুর খবর শুনে সেখানে তাৎক্ষনিকভাবে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেবেকা খান। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: