সর্বশেষ আপডেট : ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজও রাতে কেউ যায় না সেই লাইটহাউসটির কাছে!

full_1262027394_1471678341ডেইলি সিলেট ডেস্ক: নানান ভৌতিক কাণ্ডকারখানার জন্য ইতোমধ্যে পরিচিতি পেয়েছে ফ্লোরিডার সেন্ট অগাস্টিন লাইটহাউস।

পরনো দিনের বহু ইতিহাসের সাক্ষী বয়ে বেড়াচ্ছে এই পুরনো প্রাসাদ, দুর্গ এবং লাইটহাউসগুলি। বহু যুদ্ধ, বহু রক্ত এবং মৃত্যুর সাক্ষী হয়ে ঐতিহাসিক এই স্থাপনাগুলো মানুষের কৌতুহল মিটিয়ে যাচ্ছে।

শোনা যায়, ফ্লোরিডার এই সেন্ট অগাস্টিন লাইটহাউসের সিড়িতে নাকি মাঝেমধ্যেই দু’জন মহিলার অবয়ব দেখতে পাওয়া যায়। শুধু তাই নয়, মাঝেমধ্যে লাইটহাউসের সামনে ঘুরেফিরে বেড়ায় সাদা পোশাকের মহিলারা। শোনা যায় তারা নাকি হেজেকিয়া পিট নামক এক ব্যক্তির দুই মেয়ে।

হেজেকিয়া এই লাইটহাউস তৈরির কাজে নিযুক্ত ছিলেন বলে জানা যায়। আর তার দুই মেয়ের আত্মাই নাকি এখনও ঘুরে বেড়ায় এই লাইটহাউসে। কিন্তু কেন এই অশরীরীর দেখা মেলে এই লাইটহাউসে, তাদের অপমৃত্যু হয়েছিল কিনা, সেসব তথ্য এখনও মানুষের অজানা।

এতেই শেষ নয় শোনা যায়, সিভিল ওয়ারের এক সেনা এবং লাইটহাউসের কর্মী উইলিয়াম এ হার্নকেও এখনও দেখা যায় এই লাইটহাউসের সামনে। তারা আজও রাতে আতঙ্কের সৃষ্টি করে মানুষের মধ্যে। আজও রাতের বেলায় লাইটহাউসের কাছাকাছি মানুষ যায় না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: