সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশের বিরুদ্ধে প্রবাসীকে পিটিয়ে হত্যার অভিযোগ

Raju-bg20160820130328নিউজ ডেস্ক : রংপুরে নুরন্নবী হোসেন (৩০) নামে এক প্রবাসী বাংলাদেশিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

শনিবার (২০ আগস্ট) ভোর ৪টার দিকে জেলার সাতমাথা মাহিগঞ্জ রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় বর্তমানে উত্তেজনা বিরাজ করছে।

নিহত নুরন্নবী মাহিগঞ্জ বীরভদ্রের বালাটারী গ্রামের আবদুর রশিদের ছেলে।

নুরন্নবীর স্ত্রী আরজিনা বেগমের অভিযোগ, শুক্রবার (১৯ আগস্ট) রাতে পুলিশ তাদের বাড়িতে গিয়ে নুরন্নবীকে পিটিয়ে হত্যা করেছে। এসময় পুলিশ নুরন্নবীর বিরুদ্ধে মোটরসাইকেল চুরির অভিযোগ আনে।

তিনি আরও জানান, তার স্বামী নুরন্নবী দুবাইতে থাকেন। প্রায় তিন মাস ১৫ দিন আগে দেশে আসেন তিনি। তবে এবার ঈদের পর স্বামীর সঙ্গে তার দুবাই যাবার কথা ছিলো।

নিহতের ভাই গোলজার হোসেন অভিযোগ করেন, পুলিশ নুরন্নবীর কাছ থেকে ৮০ হাজার টাকা চাঁদা নেওয়ার পর আরও ৪০ হাজার টাকা দাবি করে। সেই টাকা না দিলে চুরির মামলায় ফাঁসানো হবে বলেও হুমকি দিয়েছিলেন এসআই তারেক।

এদিকে পিটিয়ে হত্যার বিষয়টি অস্বীকার করেছেন অভিযুক্ত পুলিশ। তার দাবি, হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে নুরন্নবীর।

রংপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার (১৮ আগস্ট) আবদুল মাজেদ নামে এক ব্যক্তি বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি চুরির মামলা করেন। এ ঘটনায় শহরের বাহারকাছনা এলাকার রিপন ওরফে ওলেকে গ্রেফতার করে পুলিশ।

পরে রিপনের স্বীকারোক্তি অনুযায়ী, নুরন্নবীকে আটক করতে শুক্রবার দিনগত রাত ৪টার দিকে এসআই তারিকুল ইসলামের নেতৃত্বে সাদা পোশাকের একদল পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। এসময় নুরন্নবী সেখানে তিনি হার্ট অ্যাটাকে মারা যান, যোগ করেন তিনি।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল ফারুক বলেন, নুরন্নবী মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত। তাকে পিটিয়ে মারা হয়নি। তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন যান। ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: