সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বদলে যাওয়া মমতাজ

27859_momotazবিনোদন ডেস্ক::
সংগীতের দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। অ্যালবাম ও চলচ্চিত্র- এই দুই ধারার গানেই পেয়েছেন সফলতা। গেল বছর সেরা নারী কণ্ঠশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। তবে স্টেজে সব সময়ই মনমাতানো মমতাজকে পাওয়া যায়। মজা করে গান গাইতে পছন্দ করেন তিনি। সরাসরি মমতাজ ‘পরান কোকিলে’ গান শোনাবেন, আর কেউ খানিক হলেও নেচে-দুলে উঠবেন না এমনটা ভাবাই যায় না। মমতাজ এতদিন গান শুনিয়েছেন আর নেচেছেন শ্রোতা-দর্শক। তবে এবার অন্যরকম এক মমতাজকে খুঁজে পাওয়া যাবে।

এবার খানিক নাচতে দেখা যাবে তাকে। এমনটা কখনো দেখা যায়নি আগে। এতে করেই বোঝা যায় সময়ের সঙ্গে চলতে ভীষণ পছন্দ করেন মমতাজ। সম্প্রতি এফডিসিতে শুটিং হয়ে গেল মমতাজের নতুন গান ‘লোকাল বাস’-এর। এ গানটির কথা লিখেছেন লুৎফর হাসান ও গোলাম রাব্বানি। আর সুর-সংগীতায়োজন করেছেন প্রিতম হাসান। এ গানে বদলে যাওয়া এক মমতাজকেই আবিষ্কার করা যাবে। এফডিসির রঙিন সেটে দাঁড়ানো রঙিন এক বাসের সামনে দাঁড়িয়ে আছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। চোখে রোদচশমা পরে নৃত্যশিল্পীদের সঙ্গে তাল মেলানোর চেষ্টা করছেন তিনি! বিস্ময় লাগলেও এমনটাই হয়েছে।

এ বিষয়ে মমতাজ বলেন, এর আগে কখনো এমনভাবে কোনো গানের শুটিং করিনি। এবারই এমন প্রথম হচ্ছে। আমার গানে হিপহপ বিষয়টিও নতুন। এখানে এমন কিছু করেছি যেটা আমি নিজেও কখনো করিনি,দর্শকও কখনো দেখেননি। আমার বিশ্বাস সবাই আনন্দ পাবেন। এদিকে এ গানের বাইরে মমতাজ বর্তমানে কাজ শেষ করেছেন নিজের নতুন একক অ্যালবাম ‘মন পাখি’র। এর সব গানের কথা লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ। এটি আসছে কোরবানির ঈদে প্রকাশ হবে। এ বিষয়ে মমতাজ বলেন, চলতি বছর আমার দ্বিতীয় একক অ্যালবাম এটি। খুব যত্ন করে ‘মন পাখি’ অ্যালবামের গানগুলো তৈরি হয়েছে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: