সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক স্ত্রীর বিরুদ্ধে ২৩ স্বামীর মানববন্ধন, ২৪ তমকে নিয়ে সংসার!

full_942364558_1471674152নিউজ ডেস্ক: হতভাগা তেইশ জন স্বামী স্বর্বশান্ত হয়েছেন সুন্দরী এক নারীর বিয়ের ফাঁদে পড়ে। অবশেষে মা জোবেদা বেগম ও মেয়ে শরিফা খাতুনের প্রতারণার ফাঁদে পড়ে অর্থ ও সম্পদ খোয়ানো ২৩ পরিবার মানববন্ধন করেছে তাদের বিরুদ্ধে। এই ২৩ পরিবারের কাউকে না কাউকে বিয়ে করেছিল সুন্দরী নারী শরিফা খাতুন। তবে, ২৪ তম স্বামীকে নিয়ে দিব্যি সুখেই ঘর করছেন এই প্রতারক নারী!

বৃহস্পতিবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে আধা ঘণ্টাব্যাপী মানববন্ধন পালন করেন শরিফার তেইশজন স্বামী। এ সময় বক্তব্য রাখেন, ফরাজ আলী, বাবু, জামাত আলী, শীষ মোহাম্মদ, মোশাররফ হোসেন, আবদুল্লাহ প্রমুখ।

তাদের অভিযোগ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘোরিয়া লক্ষ্মীপুর-কামারপাড়ার শরিফুল ইসলামের স্ত্রী জোবেদা বেগম তাদের সুন্দরী কন্যা শরিফা খাতুনকে ব্যবহার করে অন্তত ২৪ জন ব্যক্তির সাথে প্রতারণা করেছে। তাদের প্রধান টার্গেট হয় বিদেশি ও বিত্তশালীরা। প্রথমে তারা তাদের পছন্দের ব্যক্তির সাথে আত্মীয়তা করেন। পরে আরও ঘনিষ্টতা বাড়িয়ে বাসায় ডেকে নিয়ে নিয়ে নানা প্রলোভনে তাকে বিয়ের প্রস্তাব দেন। বিয়ে করতে রাজি না হলে ছবি তোলে ও মামলা দিয়ে ফাঁসানোর ভয় দেখিয়ে অর্থহাতিয়ে নেয়। আবার যারা তাদের পাতানো ফাঁদে পা দিয়ে বিয়ে করে। তাদের সঙ্গে সর্বোচ্চ দুই থেকে তিন মাস সম্পর্ক টিকে থাকে। বিয়ের পরে স্বামীর কাছ থেকে টাকা পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে চম্পট দেয় শরিফা গং।

এই একই কায়দায় শরিফা অন্তত ২৪ টি বিয়ে করেছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগীরা। প্রতারণার শিকার একটি পরিবারের সদস্য নুরহোসেন জানান, শরিফা কিছুদিন আগে বিয়ে করে চাঁদপুরের হাজিগঞ্জ উপজেলার এক প্রবাসীকে। তার কাছ থেকে ২৬ লাখ টাকা ও ১৫ ভরি গয়না নিয়ে পালিয়ে যায় সে। পরে জানতে পারে, বর্তমানে শরিফা তার ২৪ নম্বর স্বামীকে বিয়ে করে রাজশাহীর সাধুর মোড়ে একটি ভাড়া বাসায় রয়েছে।

জানা গেছে, প্রতারক মা-মেয়ের বিরুদ্ধে সদর মডেল থানায় একাধিক মামলা ও সাধারণ ডায়েরী রয়েছে। সে মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: