সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমিকাকে বশ করতে প্রেমিকের কাণ্ড!

Bhaluka,-Mymensingh-19-8-16নিউজ ডেস্ক :: ময়মনসিংহের ভালুকায় প্রেমিকাকে বশ করার কবিরাজী না করায় পাগল প্রেমিক সহযোগিদের নিয়ে কুপিয়ে হত্যা করেছে এক বৃদ্ধকে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৯ আগষ্ট) সন্ধ্যায় মধ্য রাজৈ গ্রামে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার মধ্য রাজৈ গ্রামের মৃত সুবেদ আলীর ছেলে বৃদ্ধ সালামত মুন্সী (৭০) মসজিদ থেকে মাগরিবের নামাজ পড়ে পৌনে সাতটার দিকে বাড়ি ফেরার পথে তাকে পাগলা থানার কান্দি গ্রামের মাহবুব হোসেনের ছেলে শাহ জালাল ওরুফে পাপ্পু ও মধ্য রাজৈ গ্রামের আবুল কাশেমের ছেলে ঈসমাইল ও কতিপয় বন্ধু মিলে দাড়ালো অস্ত্র দিয়ে গলাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে যায়।
ভালুকা মডেল থানার ওসি তদন্ত মোঃ হযরত আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত বৃদ্ধ সালামত মুন্সি স্থানীয় মসজিদের ইমামতির পাশাপাশি কবিরাজী করতো। পাপ্পু তাকে একটি মেয়েকে বশ করার কবিরাজী করার কথা বললে সে অপরাগতা প্রকাশ কওে এতে ক্ষিপ্ত হয়ে তাকে দাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে। তাকে হাসপাতালে নেয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তার মৃত্যু হয়। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ উদ্ধার করে ভালুকা মডেল থানায় রাখা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: