সর্বশেষ আপডেট : ৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বিভিন্ন মাদ্রাসার ১০ ছাত্র নিখোঁজ, পরিবারে উৎকণ্ঠা

madrashachatronikhuj copyবিশেষ প্রতিবেদক ::
সিলেটে একের পর এক মাদ্রাসাছাত্র নিখোঁজ হচ্ছে। এসব ঘটনায় থানায় জিডিও দায়ের করা হচ্ছে। কিন্তু হদিস মিলছে না সেসব ছাত্রের। এর ফলে অভিভাবক ও পুলিশের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দিয়েছে। সিলেটে জেলার ভেতরে এ পর্যন্ত অন্তত ১০ জন মাদ্রাসা ছাত্র নিখোঁজ বলে বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্যে জানা গেছে।
সর্বশেষ গত মঙ্গলবার শহরতলির শাহপরাণ (র.) থানা এলাকা থেকে এক মাদরাসাছাত্র নিখোঁজ হয়েছে। এর আগে একই এলাকার বটেশ্বর থেকে আরেক মাদরাসাছাত্র নিখোঁজ হয়েছিলেন।
আগস্টের শুরুর দিকে বিশ্বনাথের সৎপুর থেকে এক মাদরাসা ছাত্রীও নিখোঁজ হয়েছিলেন। অবশ্য নিখোঁজ হওয়ার দুদিন পর তার সন্ধান মিলেছে।
শাহপরাণ (রহ.) থানার হাতুড়া গ্রামের ইসলাহুল মুসলিমিন মাদরাসার ৭ম শ্রেণির ছাত্র ফুজায়েল আহমদকে (১৬) খোঁজে পাওয়া যাচ্ছে না মঙ্গলবার থেকে। সে কানাইঘাট উপজেলার ডাকনাইল দক্ষিণ গ্রামের ইসরাক আলীর ছেলে।
মাদরাসায় বসবাসরত ছাত্র ফুজায়েল আহমদ গত মঙ্গলবার সকাল ৯ টার দিকে হাতুড়া গ্রামের লাল মিয়ার বাড়িতে সকাল বেলার খাবার খেতে গিয়ে আর ফিরে আসেনি। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও সন্ধান মিলেনি তার। সাধারণ ডায়েরিও করা হয়েছে শাহপরাণ থানায়।
ফুজায়েলের গায়ের রং শ্যামলা, উচ্চতা- ৪ ফুট ৫ ইঞ্চি, চোখের রং কালো, সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল সাদা পাঞ্জাবি ও লুঙ্গি। তার সন্ধান পেলে ০১৭২২৬৪১৪০৬ মোবাইল নাম্বারে যোগাযোগ করা যাবে।
চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি নগরীর শিবগঞ্জ জামিয়া হাফিজিয়া মাদরাসার ছাত্র তোফিক এলাহী মোসা (১৪) মাদরাসা নিখোঁজ হয়। সে বিশ্বনাথ উপজেলার পূর্ব শাশ্যাম আক্রমপুর গ্রামের মো. হারিছ মিয়ার ছেলে। সে ২৮ ফেব্রুয়ারি সকাল অনুমান সাড়ে ৭টার সময় মাদরাসার টিফিন চলাকালীন সময় কাউকে কিছু না বলে নিরুদ্দেশ হয়। পরে আর তার খোঁজ মিলেনি। তার গায়ের রং ফর্সা, লম্বা অনুমানিক ৪ ফুট ৫ ইঞ্চি সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। মাদরাসা থেকে যাওয়ার সময় তার পরনে ছিল নীল রঙ্গের পাঞ্জাবি।

আগস্টের শুরুতে বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের সৎপুর কামিল মাদরাসার ৭ম শ্রেণিরএক ছাত্রী নিখোঁজ হয়েছিলেন। নিখোঁজের দুদিন পর ফেঞ্চুগঞ্জ এলাকা থেকে তাকে উদ্ধার করেন পরিবারের সদস্যরা।

এসব নিখোঁজের ঘটনায় পৃথক পৃথক ভাবে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সংশ্লিষ্ট থানাপুলিশ নিখোঁজদের উদ্ধারের ব্যাপারে চেষ্টা চালাচ্ছেন বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: