সর্বশেষ আপডেট : ৯ মিনিট ০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোমবার দেশে আসছেন মুস্তাফিজ

1471095848খেলাধুলা ডেস্ক:
কাঁধের অস্ত্রোপচার শেষে আজ শুক্রবার মুস্তাফিজুর রহমানের দেশে ফেরার কথা ছিল। কিন্তু অস্ত্রোপচারের ধকল কাটাতে আরো দুই দিন লন্ডন থেকে আগামী সোমবার ফিরছেন কাটার মাস্টার।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘মুস্তাফিজ লন্ডন সময় রোববার দেশের উদ্দেশে বিমানে উঠবে। সোমবার সকাল ১১টায় হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে এসে পৌঁছাবে।’

এর আগে গত বুধবার অ্যান্ড্রু ওয়ালেসের সঙ্গে দেখা করতে ফোর্টিয়াস হাসপাতালে যান মুস্তাফিজ। পরীক্ষা–নিরীক্ষা করে তাঁর অবস্থার উন্নতিতে সন্তুষ্টি প্রকাশ করেন এই শল্যবিদ।

পরে বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরী জানান, ‘মুস্তাফিজের ক্ষত শুকিয়ে আসছে এবং আগামী শুক্রবারেই লন্ডন থেকে রওনা দেবেন তাঁরা। মুস্তাফিজকে পুনর্বাসনের একটি পরিকল্পনা দেয়া হয়েছে। ঢাকায় ফিরে সেটাই অনুসরণ করা হবে।’

উল্লেখ্য, প্রথমবারের মতো ইংলিশ কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে কাঁধের পুরনো ইনজুরি নতুন করে দেখা দেয় মুস্তাফিজের। এ জন্য তাঁর কাঁধে অস্ত্রোপচার করাতে হয়েছে। ইনজুরির আগে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম ম্যাচেই বাজিমাত করেছিলেন মুস্তাফিজ। চার ওভারে ২৩ রান খরচায় চার উইকেট শিকার করে ম্যাচসেরা হয়ে অভিষেককে স্মরণীয় করে রেখেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: