সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ব্যবসায়ি মামুন খুনের ঘটনায় ছাত্রলীগ নেতাকে আসামি করে মামলা

Sulemanডেইলি সিলেট নিউজ:
সিলেটের জিন্দাবাজারে ব্যবসায়ি মামুন খুনের ঘটনায় ছাত্রলীগ থেকে বহিষ্কৃত সোলেমান চৌধুরীকে প্রধান আসামি করে ও অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

নিহত ব্যবসায়ী মামুন বক্সের বাবা আনোয়ার বক্স বাদী সিলেট কোতোয়ালি থানায় বৃহস্পতিবার বিকালে অভিযোগটি দায়ের করেন।

অভিযোগটি বৃহস্পতিবার বিকেল ৩টা ৫০ মিনিটের সময় কোতোয়ালী মডেল থানায় মূল এজাহার হিসেবে নথিভূক্ত করে মামলা (নং- ১৭/২৩৯) রেকর্ড করা হয়।

মামলার এজাহারে ছাত্রলীগ নেতা সোলেমান ও তার সহযোগী জাবেদ আহমদ (২৬) ছাড়াও অজ্ঞাতনামা আরো চার/পাঁচ জনকে আসামী হিসেবে উল্লেখ করা হয়েছে।

গত মঙ্গলবার বেলা ২টার দিকে জিন্দাবাজারের এলিগ্যান্ট শপিং সেন্টারের সামনে ছুরিকাঘাতে গুরুতর আহত হন ব্যবসায়ী মামুন। আহত অবস্থায় মামুনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছুরিকাঘাতে তার ফুসফুসে ছিদ্র হয়ে যাওয়ার পাশাপাশি প্রচুর রক্তক্ষরণ হয়।

মঙ্গলবার দিনগত রাত ৩ টার দিকে চিকিৎসারত অবস্থায় মারা যান তিনি।

আনোয়ার বক্স অভিযোগে উল্লেখ করেন, ‘মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ্যালিগ্যান্ট শপিং সেন্টারের পার্কিয়ের প্রবেশমুখে নিজের মোটরসাইকেল রাখেন আসামীদ্বয় ছাত্রলীগ নেতা সোলেমান ও তার সহযোগী জাবেদ। মার্কেটের প্রহরি মোটরসাইকেলটি পার্কিয়ে রাখার অনুরোধ করলে তারা প্রহরীকে মারধর করে।

এ সময় মামুন মার্কেট থেকে বেরিয়ে এসে নিরাপত্তা প্রহরীকে মারধর না করার অনুরোধ করলে আসামিদ্বয় ক্ষিপ্ত হয়ে তাকে ঘিরে ধরে। এক পর্যায়ে ২নং আসামী জাবেদ নিহত মামুনকে ধরে রাখলে প্রধান আসামি ছাত্রলীগ নেতা সোলেমান তার সাথে থাকা ছুরি দিয়ে তার বুক লক্ষ্য করে আঘাত করে। পরে পেট লক্ষ্য করে আঘাত করতে চাইলে মামুনের বাম হাতের কনুইয়ে লেগে গুরুতর জখম হয়।

সর্বশেষ প্রাণ রক্ষার্থে মামুন দৌড়ে পাশ্ববর্তী গ্যালারিয়া শপিং মলের প্রবেশ দ্বারের সামনে গেলে আসামি তাকে সেখানে গিয়ে ধরে ফেলে। এবং মৃত্যু নিশ্চিত করতে ঘাতক সোলেমান মামুনের পিঠে তৃতীয় বারের মতো উপর্যুপুরি ছুরিকাঘাত করে। যা মামুনের ফুসফুস পর্যন্ত বিদ্ধ হয়ে গুরুতর ক্ষতের সৃষ্টি করে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে রাতে তার মৃত্যু হয়।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: