সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে প্রথম মহিলা বৃটিশ কাউন্সিলরকে সংবর্ধনা

unnamedকুলাউড়া অফিস:
মৌলভীবাজারে প্রথম মহিলা মাইদা ভেল ওয়ার্ড এর বৃটিশ কাউন্সিলর রিতা বেগমকে সংবর্ধনা দিয়েছে মুনরাইজ কেজি স্কুলে ১৮ আগস্ট বৃহস্পতিবার সকালে।

মুনরাইজ কেজি স্কুলের ম্যানেজিৎ কমিটির সহ-সভাপতি আনছার আলীর সভাপতিত্বে ও ম্যানেজিৎ কমিটির সদস্য মোঃ নানু মিয়ার সঞ্জালনায় সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুনরাইজ কেজি স্কুলের পরচালক ও জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক সেলিম আহমদ, মাইদা ভেল ওয়ার্ড এর বৃটিশ কাউন্সিলর রিতা বেগম এর স্বামী জুবায়ের আহমদ শাহজাহান, মৌলভীবাজার এসোসিয়েসন অব চেস প্লেয়ার্স মৌলভীবাজার সভাপতি মোঃ তাওহিদ ইসলাম ও মুনরাইজ কেজি স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আজিজ চৌধুরী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুনরাইজ কেজি স্কুলের সহকারী শিক্ষক হেপী বেগম, আশরাফুল ইসলাম, জেবিন বেগম, ফাতিমা বেগম ও আওলাদ হোসেন প্রমুখ।

সংবর্ধিত অনুষ্টানের প্রধান অতিথি মৌলভীবাজারে প্রথম মহিলা মাইদা ভেল ওয়ার্ড এর বৃটিশ কাউন্সিলর রিতা বেগমকে প্রথমে ফুল ও সম্মাননা ক্রেস্ট দিয়ে বরন করে নেন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দরা। উল্লেখ্য, যুক্তরাজ্য সিটি অব ওয়েষ্ট মিনিষ্টার কাউন্সিলর রিতা বেগম কনজারডেটিভ পার্টির সাথে তুমুল প্রতিদন্ধতা করে ২৫ বছরের কাউন্সিল আসনে বিপুল ভোটে বিজয়ী হন। সংবর্ধনা অনুষ্টানে শেষে স্কুলের ক্ষুদে শিক্ষার্থীদের সাথে ফটো সেশনে অংশ গ্রহন করেন।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: