সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ২৯ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পাখির’ মামলা দায়ের

150666_1বিনোদন ডেস্ক : বাংলাদেশের একাধিক ওয়েব পোর্টালের বিরুদ্ধে পশ্চিমবঙ্গের লালবাজার থানায় অভিযোগ দায়ের করলেন ভারতীয় বাংলা চ্যানেলের জনপ্রিয় অভিনেত্রী ‘পাখি’ ওরফে মধুমিতা চক্রবর্তী।

পাখির অভিযোগ, সম্প্রতি ‘দেহব্যবসা করতে গিয়ে গোয়ার হোটেল থেকে পাখি গ্রেপ্তার হয়েছেন’ বলে মিথ্যা খবর প্রচার করেছিল এই পোর্টালগুলি। শুধু তাই নয়, মধুমিতার প্রায় শ’খানেক ছবিও বিকৃত করে ওই সব সাইটে দেয়া হয়েছিল বলে অভিযোগ করেছেন তিনি।

শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ কলকাতার লালাবাজারে জয়েন্ট সিপি হেডকোয়ার্টারের সঙ্গে দেখা করে অভিযোগ জানান মধুমিতা। সঙ্গে ছিলেন তার স্বামী সৌরভও। পুলিশের হাতে তার বিকৃত হওয়া ছবি তুলে দিয়েছেন তারা। তদন্তকারী কর্মকর্তারা তাদের সঙ্গে দফায় দফায় কথা বলেছেন।
চক্রান্তের অভিযোগ তুলে তথ্যপ্রযুক্তি ধারায় মামলাও দায়ের করেছেন এই অভিনেত্রী।পুলিশ সূত্রে খবর, আইপি অ্যাড্রেস ধরে ইতিমধ্যেই তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। কোন কোন ওয়েব পোর্টাল থেকে ওই খবর বা ছবি আপলোড হয়েছে, কারা এটা করেছেন তা বের করার চেষ্টা করা হচ্ছে।

অভিযোগ প্রমাণিত হলে দোষীদের গ্রেপ্তার করা হবে।দিন কয়েক আগে ‘গোয়ায় দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে পাখি গ্রেফতার’ এমন একটা খবর বাংলাদেশের কিছু সংবাদমাধ্যম প্রচার করে।সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে সেই ভুয়া খবর। মধুমিতা অভিনীত একটি জনপ্রিয় চরিত্রের নাম ‘পাখি’।

এই ভুয়া খবর ছড়িয়ে পড়তেই মানসিক ভাবে ভেঙে পড়েন মধুমিতা।বৃহস্পতিবারই তিনি কলকাতার একটি প্রভাবশালী দৈনিককে বলেন, ‘যারা এই ধরনের কাজ করেছে তারা ক্রিমিনাল। তাদের উপযুক্ত শাস্তি হওয়া উচিত।’

আজ যেটা আমার সঙ্গে হয়েছে সেটা কাল অন্য কারো সঙ্গেও হতে পারে।এদের সাহস হয় কী করে এটা করার? আমি এই কালপ্রিটদের ধরতে চাই।এই কথামতোই এবার আইনি পথেই এগোলেন পাখি হিসেবে পরিচিত ভারতীয় বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী।

সূত্র: এনডিটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: