সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারও ‘উদ্দাম’ পার্টিতে ওবামাকন্যা মালিয়া

Malia-Obama-bg20160819161253আন্তর্জাতিক ডেস্ক::
সপ্তাহখানেক আগে খবর ছড়িয়েছিল, তিনি বন্ধুদের সঙ্গে মিউজিক ফেস্টিভ্যালে গিয়ে উদ্দাম নেচেছেন। খেয়েছেন গাঁজাও। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার বিষয় ছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার কন্যা মালিয়া।

সপ্তাহ না গড়াতেই আবারও একই ধরনের খবরের শিরোনাম হলেন অষ্টাদশী ‘ফার্স্ট ডটার’। এবার তাকে পাওয়া গেলো প্রেসিডেন্ট পরিবারের অবকাশ যাপনের দ্বীপ ম্যাসাচুসেটসের মার্থা’স ভিনেইয়ার্ডের একটি ‘উদ্দাম’ পার্টিতে। ওই পার্টির হল্লাবাজি এতো বেশিই ছিল যে, শেষ মেষ পুলিশ গিয়েই সে পার্টি পণ্ড করতে বাধ্য হয়েছে।

এই খবরটি এসেছে বোস্টন হেরাল্ডে। তাদের বরাত দিয়ে অন্যান্য সংবাদমাধ্যমও জানাচ্ছে ওবামাকন্যার ‘পার্টিবাজির’ খবরটি।

বোস্টন হেরাল্ড বলছে, আশপাশের লোকজন ওই পার্টির বিরুদ্ধে অভিযোগ তুললেও কিছুতেই থামছিলো না আয়োজক তরুণ-তরুণীদের হল্লাবাজি। শেষ মেষ অভিযোগ যায় পুলিশের কাছে। পুলিশ এসে বন্ধ করে দেয় পার্টি। বের করে দেয় সবাইকে।

বিষয়টি আঁচ করতে পেরে মালিয়াকে বুঝিয়ে-সুজিয়ে বাড়ি পৌঁছে দেয় তার নিরাপত্তার দায়িত্বে থাকা সিক্রেট সার্ভিসের স্কোয়াড।

হল্লাবাজি করা ওই পার্টির অংশগ্রহণকারীদের মধ্যে মালিয়া ছিলেন কিনা সে বিষয়ে স্থানীয় পুলিশ কিছু না বললেও তারা বলেছে, অভিযোগ পেয়েই পার্টিটি পণ্ড করে দেওয়া হয়েছে।

বোস্টন হেরাল্ড তাদের সূত্রের বরাত দিয়ে জানাচ্ছে, কিছু কলেজ শিক্ষার্থী (মালিয়াও কলেজ শিক্ষার্থী) এই পার্টির আয়োজন করেন। তবে এ বিষয়ে কোনো মন্তব্য আসেনি হোয়াইট হাউসের তরফ থেকে।

মার্কিন সংবাদ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে, এ দু’টি খবর প্রচার হলেও ওবামা পরিবারের ‘বেপরোয়া আচরণে’র দৃষ্টান্ত অনেক। এমনকি কৈশোর পেরিয়ে তারুণ্যে পা রাখার সঙ্গে সঙ্গে মালিয়া অনেক ‘বেপরোয়া’ হয়ে উঠেছেন বলেও মনে করছে সংবাদমাধ্যম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: