সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিক্ষার্থীদের পেটানোর অভিযোগে ছাতকে প্রধান শিক্ষক বরখাস্ত

2. daily sylhetছাতক প্রতিনিধিঃ
ছাতকের গোবিন্দগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমানকে চাকুরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিদ্যালয়ের শিক্ষার্থীদের পেটানোর ঘটনায় বৃহস্পতিবার জেলা শিক্ষা কর্মকর্তার এক আদেশে তাকে সাময়িক বরখাস্থ করা হয়।

গত রোববার দুপুরে গোবিন্দগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান ক্লাসরুম থেকে ৫ম শ্রেণীর শিক্ষার্থীরা বের হয়ে যাওয়ার অপরাধে সবাইকে একটি রুমের ভেতরে নিয়ে দরজা বন্ধ করে বেপরোয়াভাবে বেত্রাঘাত করে তাদের আহত করেন।

প্রধান শিক্ষকের বেত্রাঘাতে ঐদিন ১৫জন ছাত্র-ছাত্রী আহত হয়। আহত ছাত্র-ছাত্রীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় সুনামগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার নির্দেশে সোমবার সরজমিনে তদন্ত করেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস। তদন্তকালে ছাত্রছাত্রীদের অভিবাবকরা অভিযুক্ত প্রধান শিক্ষক আতিকুর রহমানের বিরুদ্ধে শিক্ষার্থীদের ওপর লাঠিপেটা করার অভিযোগ তুলে এ শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

তদন্তকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস এ ব্যাপারে জানান, ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করে জেলা প্রশাসক ও জেলা শিক্ষা কর্মকর্তা বরাবরে বুধবার প্রতিবেদন প্রেরন করা হয়। এ প্রেক্ষিতে শিক্ষক আতিকুর রহমানের বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা নেয়া হয়েছে। বৃহস্পতিবার চাকুরি থেকে সাময়িক বরখাস্থের চিঠি শিক্ষক আতিকুর রহমান গ্রহন করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: