সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন’

unnamed (1)সিলেট সিটি কর্পোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে আলোচনাসভা বৃহস্পতিবার সন্ধ্যায় (১৮ আগস্ট) মৌসুমি ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জলের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক ওবায়দুল হক চৌধুরী মাসুমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর পুলিশের উপকমিশনার (ডিসি নর্থ) ফয়ছল মাহমুদ।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহম্মেদ, মুক্তিযোদ্ধা আব্দুল বাছিত, অ্যাডভোকেট আজিজুর রহমান, সিলেট মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, অ্যাডভোকেট কুতুব উদ্দিন, আব্দুল হামিদ মানিক, অ্যাডভোকেট খোকন কুমার দত্ত, শক্তি পদ দত্ত, দিদার ই রহমান গুলজার, সুহেব আহমদ, ডা. পরশ চন্দ্র দত্ত, মৌসুমি ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি মহিউল ইসলাম চৌধুরী মনসুর, আলী মো. মিজানুর রহমান, উপদেষ্টা ছাদিকুর রহমান চৌধুরী, রাজনৈতিক ব্যক্তিত্ব হুমায়ূন কবির, তারেক আহমদ খান, আবু উবায়েদ, মুরাদ খান, ওয়াহিদুল হক চৌধুরী মাসুম, সৈয়ধ মারুফ, দুলাল আহমদ, মছব্বির আলী হিমেল, মাজহারুল হক চৌধুরী, সজিব আহমদ, উবায়েদ আহমদ, আব্দুল হালিম চৌধুরী প্রমূখ।

আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন কোতোয়ালি থানার ওসি সুহেল আহম্মেদ, কোরআন তেলাওয়াত করেন মুহিউল হক চৌধুরী মনসুর।
প্রধান অতিথির বক্তব্যে উপকমিশনার (উত্তর) ফয়ছল মাহমুদ বলেন, যারা কমিউনিটি পুলিশিংয়ের সাথে জড়িত তারা মানুষের সেবক হিসেবে কাজ করতে হবে। মহানগর পুলিশ তাদেরকে সবসময় পাশে থেকে সহযোগীতা করবে। তিনি ওয়ার্ডবাসীকে যেকোনো ধরনের অপরাধ ওয়ার্ডে সংঘঠিত হওয়ার আগেই পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করার আহ্বান জানান।

তিনি বলেন প্রত্যেকটি ওয়ার্ডে একজন করে এসআই আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দায়িত্বপালন করবেন। তারই ধারাবাহিকতায় ১৮ নম্বর ওয়ার্ডে এসআই নজরুল ইসলাম দায়িত্ব পালন করবেন। যে কোনো প্রয়োজনে তার সাথে যোগাযোগ রাখার আহ্বান জানান তিনি।বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: