সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গি তালিকাভুক্ত বিসিএস ক্যাডার আটক

Jessore-jongi-pic20160819162803নিউজ ডেস্ক:
যশোরে জঙ্গি তালিকাভুক্ত ৩৪তম বিসিএস ক্যাডার ঝিনাইদহ সরকারি নুরুননাহার মহিলা কলেজের অর্থনীতির প্রভাষক এসএম সাদিকুর রহমান ওরফে পলাশকে (২৯) আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আটক জঙ্গি এসএম সাদিকুর রহমান ওরফে পলাশ নিষিদ্ধঘোষিত হিজবুত তাহরীরর সদস্য এবং যশোর সদরের আন্দোইলপোতা গ্রামের শাহজাহান আলীর ছেলে।

বৃহস্পতিবার মধ্যরাতে আটকের পর শুক্রবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়। শুক্রবার বিকেলে সিআইডি যশোর অ্যান্ড কুষ্টিয়া বিভাগের বিশেষ পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।
সিআইডি যশোর অ্যান্ড কুষ্টিয়া বিভাগের বিশেষ পুলিশ সুপার শামসুল আলম জানান, বৃহস্পতিবার মধ্যরাতে সিআইডি পুলিশ জঙ্গি বিরোধী অভিযান চালিয়ে উপ-শহর এলাকা থেকে তাকে আটক করে। এসময় তার বাসা থেকে জিহাদি বইপত্র উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, পলাশ ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার সময় জঙ্গি কার্যক্রমে সক্রিয় ছিল। ২০১২ সালের ডিসেম্বরে ঢাকায় নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের পোস্টার লাগানোর সময় পলাশ পুলিশের কাছে আটক হয়। সে সময় তার বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা হয়। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

মামলার তথ্য গোপন করে ৩৪তম বিসিএস পরীক্ষার মাধ্যমে তিনি শিক্ষা ক্যাডার হিসেবে গত ১ জুন ঝিনাইদহ সরকারি নুরুননাহার মহিলা কলেজের অর্থনীতির প্রভাষক হিসেবে যোগদান করেন। প্রেস ব্রিফিংয়ে সিআইডির সহকারী পুলিশ সুপার মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: