সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বউ এমনি এমনি বকা দেয় না!

bou-boka-bg20160819094254বিনোদন ডেস্ক ::
উত্তরার ১১ নম্বরের একটি শুটিং হাউসে ‘বউ বকা দেয়’ নামের একটি ধারাবাহিক নাটকের দৃশ্যধারণ হলো। নাম শুনে মনে হচ্ছিলো, গল্পে বউ তার স্বামীকে নিশ্চয়ই বকা দেন। পরিচালক মারুফ মিঠু জানালেন বউ বকা দেয় ঠিকই, কিন্তু বকা খাওয়ার কারণ থাকেই! এমনি এমনি তিনি

সাজঘরে চরিত্র অনুযায়ী সাজগোজ করছেন অভিনেতা-অভিনেত্রীরা। আছেন আরফান আহমেদ, ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ থেকে পরিচিতি পাওয়া সামিহা খান, মুনিয়া। আরফান ও সামিহাকে দেখা যাবে দম্পতির ভূমিকায়। তাদের সঙ্গে থাকে স্ত্রী বোন মুনিয়া। একটি দৃশ্যের জন্য তিনজনকেই ক্যমেরার সামনে আসতে হবে। তাই পান্ডুলিপিতে মনোযোগ দিলেন তারা।

শ্যালিকার সঙ্গে আরফান সুযোগ পেলেই খুনসুটিতে মাতেন। স্ত্রী এটা টের পেলেই শাসান তাকে। ঘরের বাইরে বউয়ের বকার ভয়ে তটস্থ দেখায় আরফানকে। কিন্তু তিনি যে বকা খাওয়ার মতো কাজই করেন তা প্রকাশ্যে আসে না।

যে দৃশ্যটির কাজ হলো তাতে আরফানের দুষ্টুমির কথা ফাঁস হলো। এতে দেখা যায়- আরফানকে মুনিয়া বলেন, ‘দুলাভাই দুলাভাই, আপনি মোবাইলে কি দেখছেন?’ আরফান খুশিতে গদগদ হয়ে বলেন, ‘আসো আসো, তোমাকেও দেখাই।’

ধারাবাহিকটির গল্প দু’জন দম্পতিকে কেন্দ্র করে। এখানে স্বামীরা তাদের বউকে ভয় পায়। অন্য দম্পতি হিসেবে আছেন মীর সাব্বির ও ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ বিজয়ী সামিয়া সাঈদ। নাটকটি একুশে টিভিতে রবি থেকে বুধবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: