সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১১ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমেরিকায় নিহত ইমামের কফিনে সরকারের পক্ষে শ্রদ্ধা নিবেদন, অর্থমন্ত্রীর শোক

Alauddin-Habigonj20160818180925 (1)ডেইলি সিলেট ডেস্ক:
আমেরিকায় সন্ত্রাসিদের গুলিতে নিহত বাংলাদেশি ইমাম মাওলানা আলাউদ্দিন আকুনজির লাশ বাংলাদেশে পৌঁছেছে। বৃহস্পতিবার সকাল ৯টার সময় আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার মরদেহ পৌঁছায়। এসময় তার সাথে ছিলেন স্ত্রী, ছেলে ও মেয়ে।

বিমানবন্দরের ভিআইডি লাউঞ্জে সকল আনুষ্ঠানিকতা শেষে সকাল সাড়ে ১০টায় লাশ হস্তান্তর করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বিমানবন্দরে বাংলাদেশ সরকারের পক্ষে লাশ গ্রহণ করেন জাতিসংঘ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একে আবদুল মোমেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি এএস গোলাপ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. আহমদ আল কবির, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য সুজিত রয়।

লাশ গ্রহণ করে নেতৃবৃন্দ মাওলানা আলাউদ্দিনের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তার বড় ছেলে ফয়েজ উদ্দিন আকুনজির কাছে লাশ হস্তান্তর করা হয়। সাড়ে ১০টার পর লাশবাহি গাড়ি সিলেটের হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নিজ গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়। সেখানে বিকেলে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করার কথা রয়েছে।

গত শনিবার কুইন্সের ওজোন পার্কে অবস্থিত আল ফুরকান জামে মসজিদে জোহরের নামাজ আদায় করে পায়চারি করছিলেন বাংলাদেশি ইমাম আলাউদ্দিন আখুঞ্জি ও তারা উদ্দিন। এ সময় পিছন থেকে তাদের গুলি করে হত্যা করা হয়।

অর্থমন্ত্রীর শোক : আমেরিকায় সন্ত্রাসি গুলিতে বাংলাদেশি ইমাম মাওলানা আলাউদ্দিন আকুনজি নিহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। এক বিবৃতিতে তিনি ক্ষোভ প্রকাশ করে অনকাঙ্খিত এই ঘটনার সাথে জড়িত সন্ত্রাসিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: