সর্বশেষ আপডেট : ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে এইচএসসি পরীক্ষায় চা দোকান কর্মচারী’র  সাফল্য

unnamedশ্রীমঙ্গল সংবাদদাতা: চা দোকানে কর্মচারী হয়েও এবারের এইচএসসি পরীক্ষায় ৩.১৬ পেয়ে উর্ত্তীন্ন হয়েছে মো: মুছা মিয়া। হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজ থেকে মানবিক বিভাগে পরীক্ষায় অংশগ্রহণ করে সে এ কৃর্তিত্ব অর্জন করে। মুছা হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বরকোটা গ্রামের দিনমুজুর মো.আকবর আলীর ছেলে। ৪ ভাই বোনদের মধ্যে মুছা ৩ নম্বর।

মুছা বর্তমানে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কলেজ রোডস্থ রেবতি দেবনাথের চা ষ্টলের কর্মচারী। মুছার সাথে কথা বলে জানা যায়, সে শায়েস্তাগঞ্জে তার মামার হোটেলে বয়ের কাজ করে লেখাপড়া চালাতো । শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি মানবিক বিভাগে থেকে ৩.২৮ পেয়ে পাশ করে। এসএসসি পাশ করে শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজে ভর্তি হয়ে জীবিকা নির্বাহের জন্য পাড়ি জমায় শ্রীমঙ্গলে।

মো: মুছা মিয়া কাজ নেয় শ্রীমঙ্গলে কলেজ রোডসস্থ রেবতি চা ষ্টলের কর্মচারী হিসাবে। বৃহস্পতিবার দুপুরে ফলাফল প্রকাশের পর দোকানে এক কাষ্টমারের নিকট থেকে মোবাইল চেয়ে নিয়ে ক্ষুধে বার্তার মাধ্যমে এ ফলাফল জেনে নেয়। ফলাফল পেয়ে সে মহা খুশি। মুছা স্বপ্ন কি জানতে চাইলে, তার সাদামাঠা উত্তর ছিল যোগ্যতার ভিত্তিতে কাজ হাসিল করা। মুছার ফলাফলে দোকান মালিক রেবতি দেবনাথও মহা খুশি। তাকে পড়ানো জন্য সর্বাত্তক সহযোগীতা করবেন বলে তিনি জানান। মুছা উচ্চ শিক্ষার জন্য সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতার কামনা করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: